আনোয়ারায় মৎস্য কর্মকর্তাকে মারধর/ইউপি সদস্য আটক

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের আনোয়ারায় মৎস্য কর্মকর্তাকে মারধর ও লাঞ্চিত করার ঘটনায় ইউপি সদস্য আব্দুস শুক্কুর (৪৫)কে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

- Advertisement -

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে নগরীর লালদিঘী এলাকা থেকে তাকে আটক করা হয়।

- Advertisement -google news follower

আব্দুস শুক্কুর আনোয়ারা উপজেলার পরৈকোড়া ইউনিয়নের তাঁতুয়া গ্রামের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য। তিনি ওই এলাকার আব্দুল খালেকের ছেলে।

পুলিশ সুত্রে জানা যায়, আনোয়ারায় মৎস্য অফিসে কর্মরত মেরিন ফিসারিজ কর্মকর্তা হুজ্জাতুল ইসলামকে মারধর ও লাঞ্চিত করার ঘটনায় তিনি বাদি হয়ে সোমবার রাতে থানায় মামলা করেন।

- Advertisement -islamibank

এ ঘটনায় ৩ জনকে আসামি ও ৪ জনকে অজ্ঞাত করে মামলা দায়ের করা হয়েছে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমেদ বলেন, মেরিন ফিসারিজ কর্মকর্তাকে মারধর ও লাঞ্চিত করার ঘটনায় থানায় মামলা হয়েছে।

মামলায় ইউপি সদস্য আব্দুস শুক্কুর, কুতুবউদ্দিন ও রাশেদুল করিম সহ অজ্ঞাতনামা আরও ৪ জনকে আসামি করা হয়। মূল আসামি ইউপি সদস্যকে আটক করেছে ডিবি পুলিশ। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

উল্লেখ্য সোমবার বিকেলে জেলেদের সরকারি তালিকায় নিবন্ধনে নাম উঠানোকে কেন্দ্র করে আনোয়ারা উপজেলা পরিষদের প্রধান পটকে মেরিন ফিসারিজ কর্মকর্তা হুজ্জাতুল ইসলামকে মারধর ও লাঞ্চিতের ঘটনা ঘটছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM