ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে ২ শিক্ষার্থীর মৃত্যু

অনলাইন ডেস্ক

বগুড়ায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্কুল পড়ুয়া দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে বগুড়া শহরতলীর দ্বিতীয় বাইপাস মহাসড়কে বড়িয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -

নিহতরা হলেন- বগুড়ার গাবতলী উপজেলার বৈঠা ভাঙ্গা গ্রামের স্কুলছাত্র সিফাত ইসলাম (১৪) ও মাহিনুর রহমান (১৩)। তারা স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল।

- Advertisement -google news follower

এরমধ্যে সিফাত বগুড়া জেলার গাবতলী উপজেলা দুর্ঘাহাটা গ্রামের উজ্জ্বল রহমানের ছেলে এবং মাহিনুর একই উপজেলার বাগবাড়ী এলাকার মো. সুমনের ছেলে।

বগুড়া ফায়ার সার্ভিসের সাব অফিসার মাসুদ পারভেজ জানান, দুই মোটরসাইকেল আরোহী গাবতলী উপজেলা থেকে বগুড়া শহরের দিকে আসছিলো।

- Advertisement -islamibank

এ সময় দ্বিতীয় বাইপাসের সাবগ্রামের বড়িয়া এলাকায় বিপরীতমুখি একটি ট্রাক (ঢাকা মেট্রো ট ২৪-৬১২১) সাথে মোটরসাইকেলের (ঢাকা মেট্রো ল ৩১-৩১৭৭) মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলে মাহিনুর রহমান (১৩) ও সিতাব (১৪) ট্রাকের চাপায় মারা যায়। এ সময় তাদের মোটরসাইলেকটি দুমড়ে-মুচড়ে যায়।

বগুড়া শহরের নারুলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক তারিকুল ইসলাম জানান, মহানুর রহমান ও সিফাত ইসলাম একে অপরের মামাতো ফুফাতো ভাই। তারা মোটরসাইকেল যোগে গাবতলীর পোড়াদহ মেলা থেকে শহরে ফিরছিল।

বড়িয়া এলাকায় মহাসড়কে দুইটি ট্রাক একে অপরকে ওভারটেক করতে গিয়ে মোটরসাইকেলকে আরোহীসহ চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যায়। দুর্ঘটনার পর পরই ট্রাকের চালক হেলপার পালিয়ে যায়।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইহান ওলিউল্লাহ জানান, দুর্ঘটনাস্থল থেকে ট্রাক ও মোটরসাইকেল পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

নিহত দুই জনের মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সেখান থেকে তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেয়া হতে পারে বলে তিনি জানান।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM