বাঁশখালীতে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল নারীর

চট্টগ্রামের বাঁশখালীতে রাস্তা পার হতে গিয়ে মোটরসাইকেলের ধাক্কায় মারা গেছেন শেলী বিশ্বাস (৫৩) নামে পথচারী এক নারী।

- Advertisement -

শনিবার (১৬ ডিসেম্বর) দুপুরে উপজেলা পরিষদের প্রধান গেটের সামনে এই দুর্ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

নিহত শেলী বিশ্বাস উপজেলা পৌর সদরের ৬ নং ওয়ার্ডস্থ মহাজন পাড়ার বাসিন্দা সমীর বিশ্বাসের স্ত্রী। তিনি শেলী বিশ্বাস উপজেলা শিক্ষা অফিসে ঝাড়ুদার হিসেবে কর্মরত ছিলেন। সংসারে তার ২ ছেলে ও ১ কন্যা সন্তান রয়েছে বলে জানা গেছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায় উপজেলা শিক্ষা অফিসের স্টাফদের জন্য চা-নাস্তা কিনতে আসে শেলী। নাস্তা নিয়ে রাস্তা পার হওয়ার সময় একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়।

- Advertisement -islamibank

এতে সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হয় শেলী বিশ্বাস। তাকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থা গুরুতর দেখে কর্তব্যরত চিকিৎসক শেলীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

পরিবারিক সূত্রে জানা গেছে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেলী বিশ্বাসের মৃত্যু হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঁশখালী থানার এসআই মং ত্থোয়াই জানান, মোটরসাইকেলের ধাক্কায় নিহত নারীর স্বজনরা মামলা না করায় এবং আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশ দাফন করার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM