ফেব্রুয়ারি মাসের কর্মসূচি ঘোষণা বিএনপির

রাজনীতি ডেস্ক :

আসন্ন ঈদের আগেই সরকার হটানোর অ্যাকশনে যেতে পারে বিএনপি। এজন্য দলটির সিনিয়র নেতারা চলতি ফেব্রুয়ারি মাসের কর্মসূচি ঘোষণা করেছেন।

- Advertisement -

কর্মসূচি অনুযায়ী, আগামী ১৩, ১৪ ফেব্রুয়ারি মঙ্গলবার ও বুধবার ঢাকাসহ দেশের সকল মহানগরে গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হবে।

- Advertisement -google news follower

১৬ ফেব্রুয়ারি শুক্রবার সারাদেশে বাংলাদেশ এবং ভারত ও মিয়ানমার সীমান্ত সংলগ্ন বাংলাদেশের অভ্যন্তরে শহীদ বাংলাদেশীদের স্মরণে বাদজুম্মা দেশের সকল মসজিদে দোয়া ও মাগফিরাত কামনা।

আগামী ১৭ তারিখ শনিবার সকল জেলা শহরে গণসংযোগ ও লিফলেট বিতরণ। ১৮ এবং ১৯ তারিখ রবি ও সোমবার দেশের সকল উপজেলা, থানা, পৌরসভায় ও ইউনিয়ন পর্যায়ে গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হবে।

- Advertisement -islamibank

রোববার (১১ ফেব্রুয়ারি) নয়াপল্টনে কেন্দ্রীর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী বলেন, একদফা দাবি আদায়ে শিগগিরই কর্মসূচি দেয়া হবে। সরকারের পতন নিশ্চিত করে বিজয়ের পথে ধাবিত হচ্ছেন তারা।

সংবাদ সম্মেলনে রিজভী বলেন, কারাগারে নিয়ে বিএনপি নেতাকর্মীদের হত্যা করা হচ্ছে। মুক্তিপণ আদায়ের ন্যায়ে নির্বাচনে নিতেই বিএনপি নেতাদের জেলে নেয়া হয়েছে।

শুধু বিএনপির ওপর হামলা-মামলা করে ক্ষমতাসীনরা ক্ষান্ত হয়নি, এখন ভাগ-বাঁটোয়ারা নিয়ে আওয়ামী লীগ অভ্যন্তরে হত্যাকাণ্ডের ঘটনা ঘটছে। এছাড়া বিভিন্ন ধর্ষণের মতো অপরাধ ঘটছে।

এর আগে সকালে একই হুঁশিয়ারি দিয়ে দলের স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেন, সরকার মিথ্যাচার করতে করতে মিথ্যার মধ্যে বসবাস করছে। এখন আর স্লোগানে কাজ হবে না, অ্যাকশনে যেতে হবে।

জাতীয় প্রেসক্লাবে এক সভায় বিএনপির সিনিয়র এই নেতা বলেন, আগামী দিনে আন্দোলনের নতুন গতি এনে আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করতে বাধ্য করা হবে। সেলিমা বলেন, ভয় পেয়ে দলের সিনিয়র নেতাদের মুক্তি দিচ্ছে না সরকার।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM