চট্টগ্রামে চোরাই মালামাল ও কাভার্ডভ্যানসহ গ্রেফতার ১

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরীর খুলশী এলাকা থেকে চুরি যাওয়া প্রায় ২৮ লাখ টাকার মালামাল ও কাভার্ডভ্যানটি উদ্ধার করতে সক্ষম হয়েছে থানা পুলিশ। এসময় চুরির সঙ্গে জড়িত এক যুবককে গ্রেফতার করা হয়।

- Advertisement -

পুলিশ জানায়, গতকাল শনিবার রাতে নগরীর অক্সিজেন এলাকা থেকে মো. সাজ্জাদ হোসেন দুলাল (২৮) নামে এক যুবককে গ্রেফতারের পর তার দেওয়া তথ্যমতে অভিযান শুরু করে খুলশী থানা পুলিশ।

- Advertisement -google news follower

ফটিকছড়ির নানুপুর বাজারস্থ লায়লা কবির ডিগ্রী কলেজের দক্ষিণ পার্শ্বের একটি গোডাউনে মিলেছে চুরি যাওয়া আমদানীকৃত ২৫ কেজি ওজনের ৩৪১ বস্তার গুড়ো দুধ। যার বাজার মূল্য ২৭ লাখ ২৮ হাজার টাকা।

গ্রেফতার সাজ্জাদ হোসেন দুলাল হাটহাজারী পৌরসভার ১১ মাইল সুধানগর গ্রামের মৃত মো. সিদ্দিকুর রহমান সিদ্দিকের ছেলে।

- Advertisement -islamibank

রবিবার এসব তথ্য নিশ্চিত করে খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নেয়ামত উল্লাহ জানান, গত শুক্রবার সন্ধ্যায় খুলশী এলাকার আবুল খায়ের গ্রুপের গোডাউন থেকে ২৫ কেজির ২৪১ বস্তা গুঁড়ো দুধ চুরি হয়।

এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়ে অভিযানে নামে টিম খুলশী। প্রযুক্তির সহায়তায় আসামিকে চিহ্নিত করে শনিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে অক্সিজেন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাজ্জাদ চুরির ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে। তার তথ্যমতে ফটিকছড়ি থানার নানুপুর বাজার এলাকার একটি গোডাউনে অভিযান চালিয়ে চুরি করা গুঁড়োদুধগুলো একটি কাভার্ডভ্যান ভর্তি অবস্থায় উদ্ধার করা হয়।

তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে বললেন ওসি নেয়ামত উল্লাহ।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM