ট্রাক-ইজিবাইক সংঘর্ষ/শিশু ও নারীসহ নিহত ৫

দেশজুড়ে ডেস্ক :

খুলনার ডুমুরিয়ায় ডাম্প ট্রাক ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে এক শিশু ও দুই নারীসহ পাঁচজন নিহত হয়েছেন। এছাড়া ওই ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

- Advertisement -

শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় উপজেলার খর্ণিয়া ইউনিয়নের আঙ্গারদোহা গ্রামে সড়ক দুর্ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

নিহতরা হলেন- নিহতরা হলেন- ডুমুরিয়া উপজেলার আঙ্গারদোহা গ্রামের হান্নান মোড়লের ছেলে সাব্বির মোড়ল (২৩), জিয়েলতলা গ্রামের বিষ্ণু বিশ্বাসের ছেলে ইজিবাইক চালক বিশ্বজিৎ বিশ্বাস (৩০), বিশ্বজিৎ বিশ্বাসের দুই বছরের মেয়ে ওড়নি বিশ্বাস, বিল পাবলা গ্রামের অপি ঢালীর স্ত্রী নিপা ঢালী (২৫) ও অপি ঢালীর মা অমড়ী ঢালী।

এছাড়া ওই ঘটনায় আহত তিনজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত এবং আহতরা সবাই ইজিবাইকের যাত্রী।

- Advertisement -islamibank

ডুমুরিয়া থানার ওসি সুকান্ত সাহা জানান, খুলনা-সাতক্ষীরা মহাসড়কের আঙ্গারদোহা এলাকায় সাতক্ষীরা অভিমুখী ট্রাকের সঙ্গে খুলনা অভিমুখী ইজিবাইকের সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলে দুইজন এবং হাসপাতালে নেয়ার পর আরও তিনজন মারা গেছেন। দুর্ঘটনা কবলিত ট্রাক ও ইজিবাইক জব্দ করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে।

স্থানীয় লোকজন জানান, দুর্ঘটনার পর খুলনা-সাতক্ষীরা মহাসড়কে প্রায় এক ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ ছিল। পরে ডুমুরিয়া থানা পুলিশ, হাইওয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিস সদস্যদের চেষ্টায় যানবাহন চলাচল স্বাভাবিক হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM