হঠাৎ অসুস্থ হয়ে কলকাতার হাসপাতালে ভর্তি মিঠুন চক্রবর্তী

বিনোদন ডেস্ক :

টলিউড, বলিউড—সর্বত্র সমান জনপ্রিয়তা মিঠুন চক্রবর্তীর। ভক্তরা ভালোবেসে তাকে গুরু বলে ডাকেন।

- Advertisement -

ভারতের রাজনীতিতেও বেশ দাপট তার। এবার অনুরাগীদের জন্য মন খারাপ করা খবর— গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি মিঠুন চক্রবর্তী। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

- Advertisement -google news follower

আজ শনিবার সকালে কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় মিঠুনকে। অভিনেতার ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, সকালে বুকে ব্যথা শুরু হয় তার। সেই সঙ্গে বোধ করতে থাকেন অসস্তি। সে সময় তড়িঘড়ি করে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

সূত্রের খবর, প্রাথমিকভাবে মিঠুনের এমআরআই করা হচ্ছে। এরপর পরবর্তী চিকিৎসার সিদ্ধান্ত নেওয়া হবে। জানা গেছে তাকে সোহম চক্রবর্তী হাসপাতালে নিয়ে যান।

- Advertisement -islamibank

উত্তর কলকাতার মধ্যবিত্ত পরিবারের ছেলে মুম্বাইয়ে গিয়ে বলিউডে নতুন ট্রেন্ড শুরু করেছিল মিঠুন। ভক্তদের চোখের মণি হয়ে উঠেছিলেন তিনি। তবে সফলতা পেতে কম পরিশ্রম করতে হয়নি তাকে।

এক সময় সালমান খানের মায়ের সহকারীর কাজ করেছেন। ব্যাগ টানতে হয়েছে অমিতাভ বচ্চন, রেখার মতো তারকাদের।

ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ একাধিক সম্মাননা রয়েছে মিঠুনের ঝুলিতে। সম্প্রতি দেশটির দ্বিতীয় সর্বোচ্চ নাগরিক সম্মান পদ্মভূষণে ভূষিত করা হয়েছে তাকে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM