মা হারালেন খ্যাতিমান অভিনেতা মিঠুন চক্রবর্তী

ভারতীয় সিনেমার খ্যাতিমান অভিনেতা মিঠুন চক্রবর্তীর মা শান্তিরানি চক্রবর্তী মারা গেছেন। আজ শুক্রবার (৭ জুলাই) মুম্বাইয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতার মা।

- Advertisement -

মিঠুনের মায়ের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন তার ছোট ছেলে নমশি চক্রবর্তী। ভারতীয় সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘হ্যাঁ, খবরটা সত্যি। দাদিমা আর আমাদের মধ্যে নেই।

- Advertisement -google news follower

অভিনেতার মায়ের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ। তিনি টুইট করে লেখেন, ‘মাতৃবিয়োগের জন্য মিঠুন চক্রবর্তীকে জানাই আন্তরিক সমবেদনা। আশা করি, মিঠুনদা ও তার পরিবার এই গভীর শোক সামলে উঠবেন।

যদিও কুণাল-মিঠুনের রাজনৈতিক অবস্থান একেবারেই ভিন্ন। অতীতে বিভিন্ন সময় একে অপরকে কড়া সমালোচনা করতে ছাড়েননি তারা। তবু অভিনেতার এই দুঃসময়ে সমবেদনা জানাতে ভোলেননি কুণাল।

- Advertisement -islamibank

এই মুহূর্তে মিঠুন চক্রবর্তীকে দেখা যাচ্ছে ‘ড্যান্স বাংলা ড্যান্স’-এ। বহু বছর পর ফের এই রিয়েলিটি শোয়ের হাত ধরে বাংলা টেলিভিশনে ফিরছেন তিনি। দিন কয়েক আগে ‘ডিবিডি’র সেটে বাবার মৃত্যুর স্মৃতিচারণা করতে শোনা যায় তাকে। এবার মাকে হারিয়ে শোকে কাতর মহাগুরু।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM