সদরঘাটে ধরা ৬ ডাকাত,বারেক বিল্ডিংয়ে মিলল চোরাই স্বর্ণ

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরীর সদরঘাট থানা এলাকায় ডাকা‌তি প্রস্তু‌তিকালে ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেফতার করেছে পু‌লিশ।

- Advertisement -

শ‌নিবার (‌১০ ফেব্রুয়ারি) নগরীর প‌শ্চিম মাদারবা‌ড়ি এলাকা থেকে পুলিশ তাদের গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ১টি দেশী অস্ত্র, ৪ টি ধারালো ছু‌রি, ২টি তালা ভাঙার কাটার যন্ত্র ও ২টি রেঞ্চ উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

পরে তাদের দেয়া তথ্য মতে ডবলমু‌রিং থানাধীন বারেক‌ বি‌ল্ডিং এলাকার সানাই সিনেমা হলের খা‌লি জায়গায় মা‌টি‌র নিচে লুকানো অবস্থায় ৫১ ভ‌রি ১২ আনা ৩ র‌ত্তি ৯ পয়েন্ট স্বর্ণ উদ্ধার করে পু‌লিশ।

গ্রেফতারকৃতরা পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, কয়েক‌দিন আগে মেহেদীবাগস্থ আমিরবাগ আবাসিকের এক বাসা থেকে পরস্পরের সহযোগীতায় তারা স্বর্ণগুলো চুরি করে।

- Advertisement -islamibank

গ্রেফতার ছয়জন হলেন মো. আরিফ হোসেন মেহেদী ওরফে মেহেদী হাসান (২৬), মো. শরীফ (২০), মেহেদী হাসান রুবেল (২৩), মো. সাইদুল ইসলাম রিগ্যান (২২), মো. হান্নান হোসেন (২৩) ও মো. রিয়াদ হোসেন (১৯)।

সদরঘাট থানার পুলিশ জানায়,তাদের কাছে আগে থেকে গোপন সোর্সের খবর ছিলো, কতিপয় লোক অস্ত্র নিয়ে পশ্চিম মাদারবাড়ি এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ছয়জনকে গ্রেফতার করেছি।

পরে জানা যায় গ্রেফতার ডাকাত দলের সদস্যরাই কয়েকদিন আগে মেহেদীবাগস্থ আমিরবাগ আবাসিকের এক বাসা থেকে বিপুল স্বর্ণ চুরি করে।

তাদের দেয়া তথ্যমতে ডবলমু‌রিং থানাধীন বারেক‌ বি‌ল্ডিং এলাকার সানাই সিনেমা হলের খা‌লি জায়গার মা‌টি‌র নিচে লুকানো অবস্থায় চোরাই স্বর্ণগুলো উদ্ধার করে টিম সদরঘাট।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

এদিকে চকবাজার থানা পুলিশ সূত্র জানায়, চকবাজার থানাধীন মেহেদীবাগের আমিরবাগ আবাসিক এলাকার একটি বাসায় চুরির ঘটনায় মালামাল উদ্ধারে অভিযান চালায় পুলিশ।

এ বিষয়ে চকবাজার থানার ওসি ওয়ালী উদ্দিন আকবর বলেন, মেহেদীবাগে স্বর্ণ লুটেরাদের অবস্থান নিশ্চিত হয়ে সদরঘাট থানা পুলিশের সহযোগী নিয়ে যৌথভাবে অভিযান পরিচালনা করা হয়।

মাদারবাড়ি থেকে অস্ত্রসহ ৬ জনকে গ্রেফতারের পর তাদের দেখানো স্থান থেকে চুরি হওয়া স্বর্ণগুলো উদ্ধার করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM