ডিসির আশ্বাসে পরিবহন ধর্মঘট স্থগিত

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামানের কাছ থেকে আশ্বাস পেয়ে ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘট স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছেন বৃহত্তর চট্টগ্রাম গণপরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের আহ্বায়ক মঞ্জুরুল আলম চৌধুরী।

- Advertisement -

আজ রবিবার (২৮ এপ্রিল) চট্টগ্রাম জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জরুরি এক বৈঠকে ৪ দফা দাবি মেনে নেওয়া এবং রাঙ্গামাটি-কাপ্তাই সড়কে জেলা প্রশাসন নিরাপত্তা দিয়ে গাড়ি চালানোর আশ্বাস পেয়ে তিনি এ সিদ্ধান্ত নেন।

- Advertisement -google news follower

মঞ্জুরুল আলম চৌধুরী বলেন, চট্টগ্রাম জেলা প্রশাসনের পক্ষ থেকে যে উদ্যোগ নিয়েছেন সেটি অন্তত গুরুত্বপূর্ণ। আমরা সরকারকে বিব্রত করতে চাইনা। আমরা সবমসময় সরকারকে সহযোগিতা করেছি। আমরা গাড়ি চালাবো। চট্টগ্রামের সব সড়কে গাড়ি চলবে।

তিনি বলেন, জেলা প্রশাসকের অনুরোধে চট্টগ্রামের ৫ জেলায় চলমান ধর্মঘট স্থগিত করে নিচ্ছি। তবে আমাদের আর কোন গাড়ি যদি হামলার শিকার হয় তাহলে আমরা ফের ধর্মঘটে যেতে বাধ্য হবো।

- Advertisement -islamibank

এর আগে চুয়েট শিক্ষার্থীদের বাসে অগ্নিসংযোগ ও ভাংচুরের প্রতিবাদ, সড়কে পরিবহন ও শ্রমিকদের নিরাপত্তা, পুলিশি হয়রানি বন্ধসহ চার দফা দাবিতে গতকাল ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘটের ডাক দেয় গণপরিবহন মালিক শ্রমিকদের সংগঠন। কিন্তু ২৪ ঘণ্টা না পেরোতেই বৈঠকের মাধ্যমে তা প্রত্যাহার করা হলো।

বৈঠকে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এ কে এম গোলাম মোর্শেদ খান, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের প্রতিনিধি অতিরিক্ত উপ পুলিশ কমিশনার নোবেল চাকমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও রাউজান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও রাঙ্গুনিয়া, বিআরটিসির সহকারী পরিচালক রায়হানা আক্তার উর্থি ও চট্টগ্রাম জেলা পুলিশের প্রতিনিধিগণ।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM