পরিচালকের বিরুদ্ধে অভিনেত্রীর ধর্ষণের অভিযোগ

ফরাসি পরিচালক বেনো জ্যাকোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন দেশটির জনপ্রিয় অভিনেত্রী জুডি গডরেচে।

- Advertisement -

৫১ বছর বয়সী এই অভিনেত্রীর দাবি, ১৯৮৬ সালে যখন তার মাত্র ১৪ বছর বয়স, তখন তাকে ধর্ষণ করেছেন বেনো জ্যাকোর।

- Advertisement -google news follower

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) অভিযোগটি দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন অভিনেত্রীর আইনজীবী।

তবে অভিনেত্রী জুডি গডরেচের এ অভিযোগ দৃঢ়ভাবে অস্বীকার করেছেন পরিচালক বেনো জ্যাকোর। ফরাসি পত্রিকা লে মন্ডেকে দেয়া এক সাক্ষাৎকারে অভিযোগ অস্বীকার করেন তিনি।

- Advertisement -islamibank

এদিকে বুধবার (৭ ফেব্রুয়ারি) সংবাদ সংস্থা এএফপিকে বেনো জ্যাকোর জানান, পত্রিকায় দেয়া বিবৃতির বাইরে কোনো মন্তব্য করতে চান না তিনি।

পরিচালক বেনো জ্যাকো ও অভিনেত্রী জুডি গডরেচের মধ্যকার বয়সের ব্যবধান ছিল ২৫ বছরের। এরপরও দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে তাদের। ছয় বছর টিকে থাকে সেই সম্পর্ক। এ সময় বেনো জ্যাকো পরিচালত ‘দ্য বেগার্স’ ও ‘দ্য ডিসেনচেন্টেড’ সিনেমায় অভিনয় করেন অভিনেত্রী।

সম্প্রতি একটি আত্মজীবনীমূলক টেলিভিশন শোতে এসে নাম উল্লেখ না করে পরিচালক বেনো জ্যাকোর সঙ্গে সম্পর্কের কথা উল্লেখ করেন জুডি গডরেচে।

১৯৭০ এর দশকের মাঝামাঝি থেকে সিনেমা পরিচালনা করছেন বেনো জ্যাকো। পরিচালনার পাশাপাশি সিনেমা সংশ্লিষ্ট অনুষ্ঠানে বিচারকের দায়িত্বও পালন করেন। বার্লিন চলচ্চিত্র উৎসবে বিচারকের ভূমিকা দেখা গেছে তাকে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM