রুবেলের আকস্মিক মৃত্যু মেনে নিতে পারছেন না শোবিজ তারকারা

দুই পর্দার জনপ্রিয় অভিনেতা আহমেদ রুবেলের আকস্মিক মৃত্যুতে হতবাক শোবিজের তারকা থেকে শুরু করে অনুরাগীরা। যদিও এখনও অভিনেতার মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি।

- Advertisement -

তবে চিকিৎসকরা প্রাথমিকভাবে ধারণা করছেন, হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন রুবেল।

- Advertisement -google news follower

প্রিয় সহকর্মীর মৃত্যু কোনোভাবেই মেনে নিতে পারছেন না শোবিজ অঙ্গনের তারকারা।

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রিয় মানুষটির ছবি শেয়ার করে শোক প্রকাশ করেছেন অনেকেই।

- Advertisement -islamibank

অভিনেত্রী বিজরী বরকতুল্লাহ ফেসবুকে লেখেন, ‘রুবেল ভাই— আপনি সবসময়ই আমার প্রিয় অভিনেতাদের একজন। এখন ছিলেন, বলতে খুব কষ্ট হচ্ছে। কত বছরের কত স্মৃতি। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আপনার আত্মার শান্তি কামনা করছি।’

শোক জানিয়ে অভিনেতা রওনক হাসান লেখেন, ‘রুবেল ভাই!’ মডেল-অভিনেত্রী কুসুম শিকদার লেখেন, ‘অবিশ্বাস্য!’ শারমীন জোহা শশী লেখেন, ‘আহা জীবন! রুবেল ভাই।’ অভিনেতা রাশেদ মামুন অপু লেখেন, ‘বাকরুদ্ধ!’

দুই বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী তার ফেসবুকে আহমেদ রুবেলের একটি ছবি শেয়ার করে লেখেন, ‘বিশ্বাস করতে পারছি না যে, অভিনেতা আহমেদ রুবেল ভাই আর নেই।’

অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি লেখেন, ‘রুবেল ভাই নেই, তা আমি বিশ্বাস করি না। আমি উনার সিনেমার প্রিমিয়ার শো দেখতে সিনেমা হলের কাছে এসে শুনি উনি নেই! সত্যি কি?’

শোক প্রকাশ করে বরেণ্য ফ্যাশন ডিজাইনার বিবি রাসেল লেখেন, হৃদয়বিদারক খবর। তার আত্মার শান্তি কামনা করছি।’

এছাড়াও নির্মাতা এস এ হক অলিক, চয়নিকা চৌধুরী, মাহমুদ দিদার, অভিনেতা জামিল হোসেনসহ অনেকে শোক প্রকাশ করেছেন।

অভিনেতা রুবেলের পুরো নাম আহমেদ রাজিব রুবেল। ১৯৬৮ সালের ৩ মে চাঁপাইনবাবগঞ্জ শহরের রাজারামপুর গ্রামে জন্মগ্রহণ করেন তিনি। তবে ছোটবেলা থেকেই বেড়ে উঠেছেন ঢাকা শহরে।

দুই ভাই ও চার বোনের মধ্যে এক ভাই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। এবার রুবেলও চলে গেলেন। চার বোনের মধ্যে দুই বোন ঢাকায় এবং দুই বোন থাকেন যুক্তরাষ্ট্রে। আহমেদ রুবেলের স্ত্রীর নাম মনোয়ারা বেগম। তবে রুবেল-মনোয়ারা দম্পতির কোনো সন্তান নেই।

মঞ্চে ‘ঢাকা থিয়েটার’ হয়ে অভিনয়ে হাতেখড়ি আহমেদ রুবেলের। ছোটপর্দায় তার অভিনীত প্রথম নাটক গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নযাত্রা’। একুশে টেলিভিশনের ধারবাহিক নাটক মুহম্মদ জাফর ইকবালের ‘প্রেত’-এ অভিনয় করে জনপ্রিয়তা পান।

বড়পর্দাতেও অভিনয় করেছেন তিনি। যার মধ্যে উল্লেখযোগ্য হলো-আখেরী হামলা, শ্যামলছায়া, গেরিলা, ব্যাচেলর, চন্দ্রকথা ইত্যাদি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM