চট্টগ্রামের মেরিনার্স রোডে অস্ত্র ও গুলিসহ বড় ভাই গ্রেফতার

চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ছিনতাইকারী চক্রের বড় ভাই খ্যাত গোলাম রসুল সানি (২৬)কে গ্রেফতার করেছে পুলিশ।

- Advertisement -

এসময় তার কাছ থেকে ছিনতাইকৃত মোবাইল ও মানিব্যাগ এবং ছিনতাইকাজে ব্যবহৃত দেশীয় তৈরি একটি এলজি ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

গ্রেফতার সানি পটিয়া উপজেলার শান্তিরহাট ভেল্লাপাড়া এলাকার সিদ্দিক মেম্বার বাড়ির নজরুল ইসলামের ছেলে। কোতোয়ালীর বিভিন্ন এলাকায় তিনি ‘বড় ভাই’ নামেই পরিচিত।

থানা সূত্রে জানা যায়, গত ১ ফেব্রুয়ারি নগরীর জলসা মার্কেটের সামনে সিফাত নামে এক ব্যক্তির কাছ থেকে অস্ত্রের ভয় দেখিয়ে তার মোবাইল ও মানিব্যাগ ছিনিয়ে নেয় সংঘবদ্ধ ছিনতাইকারীরা।

- Advertisement -islamibank

এ ঘটনায় ভুক্তভোগী কোতোয়ালী থানায় মামলা দায়ের করলে তদন্ত শুরু করে টিম কোতোয়ালী। তথ্য প্রযুক্তির ব্যবহারে বুধবার সকালে ছিনতাইকারী চক্রটির প্রধান বড় ভাই গোলাম রসুল সানির অবস্থান নিশ্চিত হয় টিম।

পরে মেরিনার্স রোড এলাকায় অভিযান চালিয়ে সানিকে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় তার দেহ তল্লাশী করে ছিনতাইকৃত মালামালসহ ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে সিআরবি গলাচিপা জঙ্গল থেকে ছিনতাইকাজে ব্যবহৃত একটি দেশীয় তৈরি এলজি উদ্ধার করে পুলিশ।

অভিযানে নেতৃত্ব দেওয়া কোতোয়ালী থানার উপপরিদর্শক (এসআই) মো. মেহেদী হাসান জানান, গ্রেফতার সানির বিরুদ্ধে নগরীর কোতোয়ালী থানাসহ বিভিন্ন থানায় ৮টি মামলা রয়েছে। বুধবার কোতোয়ালী থানায় অস্ত্র আইনে পৃথক আরও একটি মামলা করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM