বায়েজিদে তালিকাভুক্ত ছিনতাইকারী বেলাল গ্রেফতার

চট্টগ্রাম নগরীর অক্সিজেন মোড়ে বিশেষ অভিযান চালিয়ে বায়েজিদ বোস্তামী থানার সাত মামলার তালিকাভুক্ত ছিনতাইকারী মো. বেলালকে (৩৪) গ্রেফতার করেছে পুলিশ।

- Advertisement -

মঙ্গলবার (১৬ জানুয়ারি) বিকেলে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সনজয় কুমার সিনহা জানান, সোমবার (১৫ জানুয়ারি) সন্ধ্যার দিকে বেলালকে গ্রেফতার করা হয়।

- Advertisement -google news follower

বেলাল হাটহাজারী জেলার চৌধুরীহাট ফতেয়াবাদ গ্রামের মৃত ফয়েজ আহমেদের ছেলে। সে নগরীর বায়েজিদ থানাধীন কুলগাঁও স্কুল সংলগ্ন এলাকায় ভাড়া বাসা নিয়ে বসবাস করতে বলে জানায় পুলিশ।

ওসি সনজয় সিনহা বলেন, সোমবার সন্ধ্যায় অক্সিজেন মোড়ে ছিনতাই করতে গিয়ে স্থানীয়দের হাতে আটক হয় বেলাল। পরে থানায় খবর দিয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছে তাকে আটক করে।

- Advertisement -islamibank

ওসি আরও বলেন, গ্রেফতার বেলাল তালিকাভুক্ত ছিনতাইকারী। তার বিরুদ্ধে চুরি, ছিনতাই, মাদক ও বিশেষ ক্ষমতা আইনের সাতটি মামলা রয়েছে। সোমবার রাতে পৃথক আরও একটি ছিনতাইয়ের মামলা হয়েছে জানালেন ওসি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM