রাঙ্গুনিয়ায় সেলুন দোকানদার খুন

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটা ইউনিয়নের ক্ষেত্রবাজার এলাকায় এক সেলুনের দোকানি খুন হয়েছে। ছুরিকাঘাত করে তাকে হত্যা করা হয়।

- Advertisement -

মঙ্গলবার (৬ জানুয়ারি) দিবাগত রাতে উপজেলার সরফভাটা ইউনিয়নের ৫নং ওয়ার্ড ক্ষেত্রবাজারের কাছে এই ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহত দোকানির নাম সন্তোষ শীল (৬৫)। সে ওই এলাকার খগেন্দ্র লাল শীলের ছেলে। তার পরিবারে স্ত্রী, দুই ছেলে ও এক প্রবাসী ছেলে সন্তান রয়েছে।

খবর পেয়ে মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১টার দিকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

- Advertisement -islamibank

হত্যার ঘটনাস্থলে রক্তের ছোপ দেখে স্বজনরা জানিয়েছে তাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। তবে কেনো হত্যা করা হয়েছে কিংবা কারা হত্যা করতে পারে সেই ব্যাপারে কিছুই জানাতে পারেনি স্বজনরা।

পরিবারের সদস্যদের বরাতে স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলাম জানান, মঙ্গলবার দিনগত রাতে দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন সন্তোষ। রাত ১১টার দিকে মুঠোফোনে স্ত্রীকে বাড়ি ফেরার কথাও বলেছিলেন তিনি।

এরপর সাড়ে ১১টা থেকে তাকে আর মুঠোফোনে পাওয়া যাচ্ছিলো না। পরে খোঁজাখুঁজির একপর্যায়ে সাড়ে ১২টার দিকে বাড়ির পথের বিলের পাশে তার নিথর দেহ পড়ে থাকতে দেখা যায়। তার পিঠের উপরে ঘাড়ের কাছে গভীর ছুরিকাঘাতের চিহ্ন দেখে ধারণা করছি তাকে কেউ ছুরিকাঘাত করে খুন করেছে।

দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ওসি মির্জা মোহাম্মদ হাসিব মরদেহ উদ্ধারের তথ্য নিশ্চিত করে জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। সুরতহাল শেষে মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

জেএন/হিমেল/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM