রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত কমিটির ফের সভাপতি ফজলে করিম

রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ফের সভাপতি হলেন চট্টগ্রাম-৬ আসনের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী

- Advertisement -

সরকার দলের এই এমপি একাদশ সংসদেও এ কমিটির সভাপতি ছিলেন। বর্তমান কমিটিতে তিন জন স্বতন্ত্র সংসদ সদস্য রয়েছেন।

- Advertisement -google news follower

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সংসদনেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুমতিক্রমে তার পক্ষে চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী কমিটির নাম প্রস্তাব করলে তা কণ্ঠভোটে পাস হয়।

কমিটির সদস্য হিসেবে রয়েছেন ভারপ্রাপ্ত মন্ত্রী/প্রতিমন্ত্রী (জিল্লুল হাকিম), সদস্য বিদায়ী রেলপথমন্ত্রী নুরুল ইসলাম সুজন (পঞ্চগড়-২), সরকার দলের এমপি শফিকুল ইসলাম শিমুল (নাটোর-২), শামীম ওসমান (নারায়ণগঞ্জ-৪), গোলাম ফারুক খন্দকার প্রিন্স (পাবনা-৫)।

- Advertisement -islamibank

অপরদিকে কমিটির সদস্য হিসেবে স্বতন্ত্র সংসদ সদস্যরা হলেন— ইফতেখার উদ্দিন তালুকদার পিন্টু (নেত্রকোনা-৩), সাইফুল ইসলাম (ঢাকা-১৯) ও শফিকুর রহমান (রাজশাহী-২)।

এ প্রসঙ্গে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে এবিএম ফজলে করিম চৌধুরী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ ও রেলের সার্বিক উন্নয়নে আমি সর্বোচ্চ দায়িত্ব নিয়ে কাজ করবো।

সেই সঙ্গে আমাকে ৩য় বারের মতো রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত করায় বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি রাউজানের সাড়ে ৬ লাখ মানুষের পক্ষ থেকে আন্তরিক কৃতজ্ঞতা, শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM