ভোলার সংঘবদ্ধ ধর্ষণের আসামি চান্দগাঁওয়ে গ্রেফতার

ভোলার লালমোহন থানার সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামি মো. সাগরকে (২০)কে চট্টগ্রাম নগরীর চান্দগাঁও এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

- Advertisement -

সোমবার (৫ ফেব্রুয়ারি) চান্দগাঁও থানাধীন মোহরা রাস্তার মাথা এলাকায় আসামির অবস্থান নিশ্চিত হয়ে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব-৭।

- Advertisement -google news follower

গ্রেফতার সাগর লালমোহন থানা সদর এলাকার মনির বাকলাইয়ের ছেলে। আজ মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকালে র‌্যাব-৭ থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, ভোলার লালমোহান থানার চরভূতা এলাকার বখাটে যুবক সাগর ভিকটমিকে প্রায়ই প্রেমের প্রস্তাব দিত।

- Advertisement -islamibank

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় গত ১২ জানুয়ারি তরুণীকে তার বাড়ি থেকে জোর করে তুলে নিয়ে যায় সাগর ও তার সঙ্গীরা। পরে সংঘবদ্ধ ধর্ষণ করে।

এ ঘটনায় ২৫ জানুয়ারি আদালতে একটি মামলা দায়ের করা হয়। আদালত পুলিশকে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিলে পুলিশ তদন্ত করে প্রতিবেদন দাখিল করে।

সোমবার আসামির অবস্থান চিহ্নিত করে র‌্যাবের টিম অভিযানে নামে। নগরীর চান্দগাঁও এলাকা থেকে ধর্ষণের আসামি সাগরকে গ্রেফতার করতে সক্ষম হই।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM