তানভীরের নৈপুণ্যে কুমিল্লার তৃতীয় জয়

বাঁ-হাতি স্পিনার তানভীর ইসলামের ঘুর্ণিতে তৃতীয় জয়ের স্বাদ পেয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

- Advertisement -

নিজেদের পঞ্চম ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ৭ উইকেটে হারিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে। টি-টোয়েন্টির ক্যারিয়ার সেরা ১৩ রানে ৪ উইকেট নিয়ে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন তানভীর।

- Advertisement -google news follower

৫ ম্যাচে ৩ জয় ও ২ হারে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়স্থানে উঠলো কুমিল্লা। ৬ ম্যাচে ৪ জয় ও ২ হারে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়স্থানে আছে চট্টগ্রাম।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুক্রবার রাতের ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে কুমিল্লার তানভীরের ঘুর্ণিতে পড়ে ৪৮ রানে ৫ উইকেট হারায় চট্টগ্রাম।

- Advertisement -islamibank

শুরুর ধাক্কা পরের দিকের ব্যাটাররাও সামলে উঠতে না পারলে ২১ বল বাকী থাকতে ৭২ রানে অলআউট চট্টগ্রাম। দলের মাত্র দু’জন ব্যাটার দুই অংকের কোটা পার করতে পারেন।

নিউজিল্যান্ডের টম ব্রুস ২০ বলে ২৭ এবং আফগানিস্তানের নাজিবুল্লাহ জাদরান ১১ রান করেন। চার ব্যাটার রানের খাতাই খুলতে পারেননি।

কুমিল্লার তানভীর ৪ ওভারে ১৩ রানে ৪ উইকেট নেন। আরেক স্পিনার আলিস ইসলাম নেন ২ উইকেট।

সহজ টার্গেটে খেলতে নেমে ২৫ রানের মধ্যে ২ উইকেট হারায় কুমিল্লা। অধিনায়ক লিটন দাস ২ ও আগের ম্যাচে হাফ-সেঞ্চুরি করা মাহিদুল ইসলাম অঙ্কন ৫ রানে ফিরেন।

তৃতীয় উইকেটে ২০ বলে ৪১ রানের জুটি গড়ে কুমিল্লার জয়ের পথ সহজ করেন পাকিস্তানের মোহাম্মদ রিজওয়ান ও তাওহিদ হৃদয়।

৫টি চার ও ১টি ছক্কায় ১৩ বলে ৩১ রান করে হৃদয় ফেরার পর ৬৪ বল হাতে রেখে কুমিল্লার জয় নিশ্চিত করেন রিজওয়ান ও ওয়েস্ট ইন্ডিজের রেমন রেইফার। রিজওয়ান ১৬ ও রেইফার ৪ রানে অপরাজিত থাকেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM