হাতির পায়ে পিষ্ট হয়ে কৃষকের মৃত্যু

শেরপুরের ঝিনাইগাতীতে নুর ইসলাম (৬৫) নামে এক কৃষকের মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে বন্য হাতির পায়ে পিষ্ট হয়ে তার মৃত্যু হয়।

- Advertisement -

সোমবার রাতে উপজেলার তাওয়াকোচার সেগুনের চালি পাহাড়ি এলাকায় এই ঘটনা ঘটে। নিহত নুর ইসলাম উপজেলার গুরুচরন দুধনই গ্রামের মৃত শাহার উদ্দিনের ছেলে।

- Advertisement -google news follower

স্থানীয়দের মাধ্যমে জানা যায়, সোমবার বিকেলের দিকে তিনি গরু আনতে পাহাড়ে যান, এরপর আর বাড়ি ফিরেননি। রাত ৮টার দিকে নুর ইসলামের আত্মীয়-স্বজন ও আশপাশের লোকজন তার খোঁজে পাহাড়ে যান।

খোঁজাখুঁজির একপর্যায়ে সেগুনের চালি নামকস্থানে তার মরদেহ পাওয়া যায়।

- Advertisement -islamibank

রাংটিয়া রেঞ্জ কর্মকর্তা মকরুল ইসলাম আকন্দ জানান, নিহতের মুখের বাম পাশে থেঁতলানো অবস্থায় পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, দিনের কোন এক সময় হাতির দল তাকে পায়ে পিষ্ট করে মেরে ফেলে।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, নিহতের মরদেহ উদ্ধারের পর তার পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। একইসাথে এ বিষয়ে পরবর্তী আইনি পদক্ষেপ গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM