বঙ্গবন্ধু টানেল সড়কে ট্রাকের ধাক্কায় নিরাপত্তা কর্মীর মৃত্যু

চট্টগ্রামের বঙ্গবন্ধু টানেলে সড়কের আনোয়ারা প্রান্তে ট্রাকের ধাক্কায় আনোয়ার পারভেজ (৪৩) নামে এক নিরাপত্তা কর্মীর মৃত্যু হয়েছে।

- Advertisement -

মঙ্গলবার (৩০ জানুয়ারি) ভোর সাড়ে ৬টার দিকে টানেল সড়কের মোহাম্মদপুর এলাকায় দুর্ঘটনাটি ঘটে। একই ঘটনায় আরো দুজন আহত হয়েছেন।

- Advertisement -google news follower

নিহত আনোয়ার পারভেজ আনোয়ারা উপজেলার পরৈকোড়া ইউনিয়নের মাহাতা গ্রামের মৃত মোহাম্মদ ছৈয়দের ছেলে। সে কোরিয়ান ইপিজেডে নিরাপত্তা কর্মী হিসেবে কর্মরত ছিলেন।

আহতরা হলেন, মোহাম্মদ বশর ও মোহাম্মদ আজিম। তারাও নিরাপত্তাকর্মী ছিলেন বলে জানা গেছে।

- Advertisement -islamibank

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে কেইপিজেডে কর্মরত তিন নিরাপত্তাকর্মী সাইকেল চালিয়ে কর্মস্থলে যাচ্ছিলেন। তিনজনই বঙ্গবন্ধু টানেল সড়কের মোহাম্মদপুর এলাকায় পৌছালে পেছন থেকে বেপরোয়া গতির একটি ট্রাক তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

এসময় সাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান আনোয়ার পারভেজ। আহত হয় তার দুই সহকর্মী। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া পর সেখান থেকে মো. বশরকে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হয়।

সড়ক দুর্ঘটনায় হতাহতের তথ্য নিশ্চিত করেছেন আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল আহমেদ। তিনি বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে একজনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে আনোয়ারা টিম।

সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হবে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে জানায় ওসি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM