পলির নিমন্ত্রণে আড্ডা আর নৈশভোজে শাবনূর-আয়না

চিত্রনায়িকা শাবনূর দেশে ফিরেই সিনেমার খবরে চমক দেন। জানান, অভিনয়ে ফিরছেন। খুব শিগগিরই শুরু করবেন শুটিং। এর আগে সম্প্রতি তিনি অংশ নেন ফিল্ম ক্লাবের এক পিকনিকে। সেখানে চলচ্চিত্রের অনেকের সঙ্গেই দেখা হয় তার।

- Advertisement -

এর মধ্যে উল্লেখযোগ্য বিশেষ যে দুজনের সঙ্গে তার অনেক দিন পর দেখা হয় তারা হলেন- চিত্রনায়িকা পলি ও আয়না। পিকনিক শেষে পলির নিমন্ত্রণে রাজধানীর গুলশানে নায়িকার বাসায় এক আড্ডা ও নৈশভোজে অংশ নেন শাবনূর।

- Advertisement -google news follower

তার সঙ্গে আমন্ত্রিত ছিলেন ‘হৃদয়ের আয়না’ খ্যাত আয়নাও। সঙ্গে ছিল তাদের সন্তানরা। দীর্ঘদিন পর নিজের বাসায় শাবনূরকে পেয়ে ভীষণ উচ্ছ্বসিত পলি।

চিত্রনায়িকা পলি বলেন, ‘এটা ভীষণ সত্যি যে আমি সিনেমায় আসি মৌসুমী আপু ও শাবনূরের অভিনয় দেখে। তাদের অভিনয় দেখে আমি এতটাই মুগ্ধ হয়েছিলাম যে সিনেমার দুনিয়া আমাকে খুব টানত। তাদের অভিনয়ের প্রেমে পড়েই আমার নায়িকা হয়ে ওঠা। আর শাবনূর আমার খুব ভালো একজন বন্ধু।

- Advertisement -islamibank

দীর্ঘদিন পর শাবনূর ও আয়না আপুর সঙ্গে আড্ডা দিয়ে ভীষণ ভালো লাগল। শাবনূর তার নিজের বাচ্চাকে নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা জানাল। আমিও আমার ছেলে তাসনিমের কানাডায় ইঞ্জিনিয়ারিংয়ে পড়ার বিষয়ে বিষদ আলোচনা করেছি। সব মিলিয়ে সময়টা খুব দ্রুত শেষ হয়ে গেল।

আবারও এমন আড্ডার অপেক্ষায় আমি।’ শাবনূর সিনেমায় ফেরার ঘোষণা দিলেও পলির পক্ষে এমন কোনো ঘোষণা আসেনি এখনো। নব্বইয়ের দশকে ‘ফায়ার’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় তার।

এরপর শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘কঠিন পুরুষ’ সিনেমায় শাবনূরের সঙ্গে অভিনয় করার সুযোগ হয়েছিল পলির। সেই সিনেমার পর থেকেই দুজনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি হয়।

তবে ‘কঠিন পুরুষ’র পর আর কোনো সিনেমায় একসঙ্গে দেখা যায়নি তাদের। পলিকে সর্বশেষ দেখা গেছে রাজু চৌধুরী পরিচালিত ‘এক নাম্বার আসামী’ সিনেমায়। সিনেমা ছেড়ে তিনি এখন বুটিক হাউজ ও এক্সপোর্ট ইমপোর্ট ব্যবসা নিয়ে ব্যস্ত।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM