রামুতে অজ্ঞাত গাড়ির ধাক্কায় প্রাণ গেল শিক্ষিকার

কক্সবাজার জেলার রামু উপজেলার রামু চৌমুহনী-মরিচ্যা সড়কে অজ্ঞাত গাড়ির ধাক্কায় ইমারি রাখাইন (৪৭) নামে এক শিক্ষিকার মৃত্যু হয়েছে।

- Advertisement -

শনিবার (২৭ জানুয়ারি) সকাল ১১টার দিকে ফতেখাঁরকুল ইউনিয়নের অফিসেরচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহত ইমারি রাখাইন নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হিসেবে কর্মরত ছিলেন।

নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে স্কুল শিক্ষিকা ইমারী রাখাইন অফিসেরচর এলাকায় নিজ বাডীর আঙ্গিনায় ফুলের বাগানের পরিচর্যা করছিলেন।

- Advertisement -islamibank

এসময় হঠাৎ রামু অভিমুখি দ্রুতগামি একটি পিকআপ গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে শিক্ষিকার জায়গায় গিয়ে তাকে চাপা দেয়। এতে ইমারী রাখাইন ঘটনাস্থলেই মারা যান।

ঘটনার পরপরই চালক গাড়িটি নিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁঁছে নিহতের মরদেহ উদ্ধার করে।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান জানান,একটি অজ্ঞাত গাড়ি পথচারী ইমারি রাখাইনকে ধাক্কা দিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করি এবং ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

গাড়িটি জব্দ ও চালককে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে ও জানান রামু থানার অফিসার ইনচার্জ আবু তাহের দেওয়ান। এই রিপোর্ট পাঠানো পর্যন্ত ঘাতক চালক ও গাড়ীটি জব্দ করতে পারেনি পুলিশ।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM