পারিবারিক কলহের জেরে স্কুল শিক্ষিকার আত্মহত্যা

চট্টগ্রাম নগরীর পতেঙ্গা থানা এলাকায় পারিবারিক কলহের জেরে মাত্র ২২ বছর বয়সে আত্মহত্যা করেছে জয়া মজুমদার নামে এক স্কুল শিক্ষিকা।

- Advertisement -

গতকাল শুক্রবার (৮ সেপ্টেম্বর) রাতে পতেঙ্গা থানার কাঠগড় এলাকার ২ নম্বর গলিতে এ ঘটনা ঘটে। নিহত জয়া ওই এলাকার সুজিত মজুমদারের ছেলে। তিনি পতেঙ্গার একটি বেসরকারি শিশু একাডেমিতে শিক্ষকতা করতেন।

- Advertisement -google news follower

স্থানীয় সূত্রে জানা গেছে, জয়া শুক্রবার রাতে নিজের ৬ বছর বয়সী মেয়েকে কৌশলে পাশের বাসায় পাঠিয়ে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন।

কিছুক্ষণ পর মেয়ে ঘরে ঢুকে মায়ের ঝুলন্ত মরদেহ দেখে চিৎকার শুরু করে। এসময় স্থানীয়রা ৯৯৯ এ ফোন করেন এবং মরদেহটি উদ্ধার করে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে মরদেহটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ।

- Advertisement -islamibank

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফতাব হোসেন জানান, ৯৯৯ এ কল পেয়ে থানা থেকে এসআই সাইদুর রহমান তার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যায়।

তবে তার আগেই ওই নারীর আত্মীয় স্বজনরা লাশ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে ফ্যানের সঙ্গে গলায় ওড়না প্যাঁচিয়ে সে আত্মহত্যা করেছেন। মরদেহ চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM