চট্টগ্রাম রেলস্টেশনে অস্ত্র ও গুলিসহ ৫ ছিনতাইকারী গ্রেফতার

চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানাধীন পুরাতন রেলস্টেশনে বিশেষ অভিযান পরিচালনা করে দেশিয় তৈরি অস্ত্র ও গুলিসহ ৫ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

- Advertisement -

গোপন সোর্সের খবরে গতকাল বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) রাত সাড়ে ১১টার সময় তাদের গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে উদ্ধারকৃত অস্ত্রের মধ্যে রয়েছে দেশিয় তৈরি একটি বন্দুক, ২ রাউন্ড কার্তুজ ও ৪টি স্টিলের তৈরি টিপ ছোরা।

- Advertisement -google news follower

গ্রেফতারকৃতরা হলেন, মো. সজীব প্রকাশ পিচ্চি সজীব (২৫), মো. আল আমিন (২৩), মো. ইলিয়াছ (৩০), সুব্রত দাশ (২৪) ও মো. আল আমিন (৩১)।

আজ শুক্রবার (২৬ জানুয়ারি) বিকেলে এসব তথ্য নিশ্চিত করেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম ওবায়েদুল হক।

- Advertisement -islamibank

তিনি জানান, তাদের কাছে খবর আসে ১০-১২ জনের একটি ছিনতাইকারী গ্রুপ দেশিয় তৈরি অস্ত্র সস্ত্র নিয়ে ছিনতাইয়ের লক্ষ্যে পুরাতন রেলওয়ে স্টেশন সংলগ্ন গ্রামীণমাঠ গণশৌচাগারের পাশে অবস্থান করছে।

এমন খবরে বিশেষ অভিযান চালায় টিম কোতোয়ালী। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ৬ থেকে ৭ জন পালিয়ে যেতে সক্ষম হলেও ধাওয়া করে ছিনতাইকারী চক্রটির ৫ সদস্যকে গ্রেফতার করা হয়।

পরে তাদের কাছ থেকে ছিনতাইকাজে ব্যবহৃত বেশ কয়েকটি অস্ত্র, গুলি ও ছোরা উদ্ধার করে পুলিশ।

ওসি বলেন, আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় তারা পরস্পরের যোগসাজশে স্টেশনের ট্রেন/বাস যাত্রী ও পথচারীদেরকে ছোরার ভয় দেখিয়ে দীর্ঘদিন ধরে ছিনতাই করে আসছিলো।

গ্রেফতার ৫ জনের বিরুদ্ধে নগরের বিভিন্ন থানায় ২৫টি মামলা রয়েছে জানিয়ে তাদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় অস্ত্র আইনে নতুন করে মামলা রুজু করা হয়েছে। তাদেরকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলমান বললেন ওসি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM