যাত্রী সেজে সিএনজি ছিনতাইকালে আটক ৩

ফেনীর সোনাগাজীতে যাত্রী সেজে চালককে মারধরের পর সিএনজি অটোরিকশা ছিনতাই করতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়েছে ৩ ছিনতাইকারী।

- Advertisement -

এরা হলেন,একই উপজেলার মতিগঞ্জ ইউনিয়দের ভোয়াগ গ্রামের নুর নবী ও ফেনী সদর উপজেলার পাঁছগাছিয়া ইউনিয়নের জাবেদ উল্লাহ অনিক ও মীর হোসেন চৌধুরী।

- Advertisement -google news follower

এর আগে মঙ্গলবার (২৩ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে ওই উপজেলার সদর ইউনিয়নের মুহুরী প্রজেক্ট সড়কের তুলাতুলি এলাকায় এ ঘটনা ঘটে।

এরপর বুধবার দুপুরে এ ঘটনায় সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেন ছিনতাইকারীদের পিটুনিতে আহত চালক আমির হোসেন রকি।

- Advertisement -islamibank

এ ব্যাপারে ভুক্তভোগী ওই চালকের পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে সোনাগাজীর ডাকবাংলা থেকে তিনজন যাত্রী সোনাগাজী বাজারে যাওয়ার উদ্দেশ্যে নিজামের সিএনজিতে উঠেন।

এরপর তাদের নিয়ে গন্তব্যে যাওয়ার পথে স্থানীয় উপজেলা পরিষদ সংলগ্ন আবদুল হান্নান রকি সড়কে পৌঁছলে আচমকা চালককে ঝাপটে ধরে মারধর করে সিএনজি অটোরিকশাটি নিজেদের নিয়ন্ত্রণে নিয়ে নেন তারা।

পরবর্তীতে তুলাতুলি এলাকায় নিয়ে চালককে মারধর করে রাস্তায় ফেলে সিএনজি অটোরিকশাটি নিয়ে পালিয়ে যাওয়ার সময় চালকের আত্মচিৎকার শোনে স্থানীয়রা ঘটনাটি থানা পুলিশকে জানায়।

সোনাগাজী মডেল থানার ওসি সুদ্বিপ রায় পলাশ বিষয়টি নিশ্চিত করে বলেন, খবরে এসআই মাহবুব আলম সরকার ও এএসআই আব্দুল ওয়াদুদ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ধাওয়া করে সিএনজিসহ ওই তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেন।

পরে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM