লাখ টাকা জরিমানা গুনল এনায়েত বাজারের রয়েল সুইটস

চট্টগ্রাম নগরের এনায়েত বাজার এলাকার রয়েল বাংলা সুইটসকে এক লাখ টাকা জরিমানা করেছে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ।

- Advertisement -

বুধবার দুপুরে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের নির্বাহী ম্যাজিস্ট্রট আব্দুস সোবহানের নেতৃত্বে পরিচালিত অভিযানে অপরিষ্কার ও নোংরা পরিবেশে খাদ্য বিক্রয়ের অভিযোগে এ জরিমানা করা হয়েছে।

- Advertisement -google news follower

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন কার্যালয়ের নিরাপদ খাদ্য অফিসার মোহাম্মদ বশির আহমদ, নিরাপদ খাদ্য পরিদর্শক ইয়াছিনুল হক চৌধুরী।

চট্টগ্রাম মেট্রোপলিটন কার্যালয়ের নিরাপদ খাদ্য অফিসার মোহাম্মদ বশির আহমদ বলেন, চট্টগ্রাম নগরের বিভিন্ন এলাকার খাদ্য সামগ্রির দোকানে অভিযান পরিচালনা করা হয়।

- Advertisement -islamibank

তারই ধারাবাহিকতায় আজ বুধবার দুপুরে এনায়েত বাজার এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে লেবেলবিহীন কেমিকেলের বোতল, রান্না করা ও কাঁচা খাবার একসঙ্গে ফ্রিজে সংরক্ষণ ও অস্বাস্থ্যকর পরিবেশের কারণে নিরাপদ খাদ্য আইনে রয়েল বাংলা সুইটসকে ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

এছাড়া চকবাজারের সাদিয়াস কিচেন ও মিষ্টি মুখকে নিরাপদ খাদ্য আইনে খাবারের মান, স্বাস্থ্যকর পরিবেশ নিশ্চিতে বিভিন্ন পরামর্শ দেওয়া হয়েছে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM