চার খাদ্য প্রতিষ্ঠানকে ৬ লাখ টাকা জরিমানা

চট্টগ্রাম নগরের বিভিন্ন এলাকার খাদ্য স্থাপনায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ। এসময় বিভিন্ন অনিয়মের কারণে মোট ৪টি প্রতিষ্ঠানকে ৬ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

- Advertisement -

সোমবার (২৩ জানুয়ারি) মোহাম্মদপুর, আতুরার ডিপো এবং অক্সিজেন এলাকায় পরিচালিত এ অভিযানে নেতৃত্ব দেন নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুস সোবহান।

- Advertisement -google news follower

তিনি জানান, আজ (সোমবার) নগরের বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেছি। এ সময় বিভিন্ন অনিয়ম ও অভিযোগের ভিত্তিতে নগরের মোহাম্মদপুর এলাকার আল আকসা ফুডসকে ২ লাখ, আতুরার ডিপো এলাকার বাগদাদ হোটেলকে ২ লাখ ও খাবার মেলাকে ১ লাখ এবং অক্সিজেন এলাকার হোটেল জামানে ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে ম্যাজিস্ট্রেটকে সার্বিক সহযোগিতা করেন চট্টগ্রাম মেট্রোপলিটনের নিরাপদ খাদ্য অফিসার মোহাম্মদ বশির আহম্মেদ, নিরাপদ খাদ্য পরিদর্শক ইয়াছিনুল হক চৌধুরী ও কার্যালয়ের অন্যান্য কর্মচারীবৃন্দ।

- Advertisement -islamibank

এছাড়া নিরাপত্তায় নিশ্চিত করতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের একটি টিমও উপস্থিত ছিল।

এসএ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM