মেঘনা গ্রুপের জ্বালানি তেলের গাড়িতে কাঠ পাচার,ধরল পুলিশ

খাগড়াছড়ির গুইমারায় মেঘনা গ্রুপের জ্বালানি তেলের গাড়ি থেকে অভিনব কায়দায় পাচারকালে আট লাখ টাকার চোরাই কাঠ জব্দ করেছে গুইমারা থানা পুলিশ।

- Advertisement -

মঙ্গলবার (২৩ জানুয়ারি) দুপুরের দিকে গুইমারা থানাধীন বাইল্যাছড়ি এলাকার ডাবল ব্রিজ নামক এলাকা থেকে এ চোরাই কাঠ জব্দ করা হয়।

- Advertisement -google news follower

পুলিশ জানায়, পানছড়ি থেকে জ্বালানি তেলের গাড়িতে করে অবৈধ পন্থায় গাছের রদ্দা (চোরাই কাঠ) পাচার হচ্ছে এমন সংবাদ পেয়ে খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধরের নির্দেশনায় অভিযান চালায় গুইমারা থানা পুলিশ।

এ সময় চালক গাড়ি নিয়ে পালানোর চেষ্টা করলে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় পড়ে। পরে ওই তেলের গাড়ি তল্লাশি করে প্রায় আট লাখ টাকার সেগুন ও গোদা গাছের রদ্দা জব্দ করা হয়।

- Advertisement -islamibank

গুইমারা থানার ওসি মো. আরিফুল আমিন জানান, অবৈধ পন্থায় কাঠ পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বাইল্যাছড়ি ডাবল ব্রিজ নামক এলাকায় অভিযান চালিয়ে তেলের গাড়ি থেকে প্রায় আট লাখ টাকার গাছের রদ্দা জব্দ করা হয়েছে।

কাঠ পাচারের সাথে জড়িত সন্দেহে দুই জনকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM