রাউজানে পাঁচ ডায়াগনস্টিক সেন্টার বন্ধের নির্দেশ

বৈধ কাগজপত্র দেখাতে না পারা এবং নানান অনিয়মের অভিযোগে চট্টগ্রামের রাউজানে পাঁচটি ডায়াগনস্টিক সেন্টার বন্ধের নির্দেশ দিয়েছে স্বাস্থ্য প্রশাসন।

- Advertisement -

রোববার (২১ জানুয়ারি) বিকেলে রাউজান উপজেলা সদরের এসব ডায়াগনস্টিক সেন্টার বন্ধের নির্দেশ দেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুমন ধর।

- Advertisement -google news follower

অভিযুক্ত প্রতিষ্ঠানগুলো হলো- রাউজান ডায়াগনস্টিক সেন্টার, মেডিকো ডায়াগনস্টিক সেন্টার, স্টার ল্যাব ডায়াগনস্টিক সেন্টার, লাইফ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার এবং ইনটেনসিভ ডায়াগনস্টিক সেন্টার।

রাউজান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুমন ধর বলেন, ‘রোববার বিকেলে রাউজান সদরের ডায়াগনস্টিক সেন্টার ও স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানগুলোতে অভিযান চালানো হয়। অভিযানে সদরের পাঁচটি ডায়াগনস্টিক সেন্টার পরিদর্শক করে বেশকিছু অনিয়ম পাই। পাশাপাশি প্রতিষ্ঠানগুলো তাদের বৈধ কোনো কাগজপত্র দেখাতে পারেনি। এসব অভিযোগে প্রতিষ্ঠান পাঁচটি ২৪ ঘণ্টার মধ্যে বন্ধ করতে নির্দেশ দেওয়া হয়েছে।’

- Advertisement -islamibank

এসএ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM