ওমানে গলায় ফাঁস দিয়ে বাংলাদেশি তরুণের আত্মহত্যা

দেশে পরিবার ঋণগ্রস্ত হয়ে পড়ায় হতাশা থেকে ওমানের মাস্কাটে এক বাংলাদেশি তরুণ আত্মহত্যা করেছেন।

- Advertisement -

স্থানীয় সময় শনিবার (২০ জানুয়ারি) ভোরে ওমানের মাস্কাট শহরের নির্মাণাধীন একটি ভবনে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

- Advertisement -google news follower

নিহত প্রবাসী তরুণের নাম সফি উল্যাহ ওরফে শাকিল (২৪)। সে বাংলাদেশের নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের করালিয়া এলাকার কাসেম মিয়ার নতুন বাড়ির শহীদ উল্যার ছেলে।

নিহতের ভগ্নিপতি মো. আবু ছায়েদ ওরফে সালাউদ্দিন জানান, জীবিকার তাগিদে শাকিল ১১ মাস আগে ওমানের মাস্কাট শহরে পাড়ি জমান। সেখানে তিনি ইলেকট্রিক পাইপ ফিটারের কাজ করতেন।

- Advertisement -islamibank

এর মধ্যে দেশে তার পরিবার অনেক টাকা ঋণগ্রস্ত হয়ে পড়ে। গত কিছু দিন যাবত এ বিষয়ে তার মধ্যে হতাশা কাজ করতো। কিন্তু আমাদেরকে সে বিষয়টি বুঝতে দেয়নি।

শনিবার ভোরের দিকে ওমানের মাস্কাট শহরে তার থাকার ঘরের পাশে একটি নির্মাণাধীন ভবনে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। একই দিন সকালের দিকে কোম্পানির ফোরম্যান বিষয়টি দেশে মুঠোফোনে তার পরিবারকে অবহিত করে।

বসুরহাট পৌরসভা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক নুর উদ্দিন ফাহাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, তার আকস্মিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পরিবার মরদেহ দেশে আনতে সরকারের সহযোগিতা কামনা করে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM