যুক্তরাষ্ট্রে মোটরসাইকেল দুর্ঘটনায় বাংলাদেশি নিহত

যুক্তরাষ্ট্রে মোটরসাইকেল দুর্ঘটনায় ফিরোজ আলম জাহাঙ্গীর (৫৫) নামে এক বাংলাদেশির মৃত্যু হয়েছে। তার বাড়ি নোয়াখালীর কোম্পানীগঞ্জে।

- Advertisement -

শুক্রবার (১২ ডিসেম্বর) স্থানীয় সময় সকাল ১০টার দিকে পেনসিলভেনিয়া রাজ্যের ডেলাওয়্যার কাউন্টির ক্রামলিনে ১-৪৭৬ সাউথ থেকে ইন্টারস্টেট ১-৯৫ নর্থের র‌্যাম্পের মুখে এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহত ফিরোজ আলম জাহাঙ্গীর নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরপার্বতী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ছালামত উল্যাহ মেম্বার বাড়ির জুলফিকার আলীর ছেলে। দেশে থাকতে তিনি নুরজাহান আসমত চৌধুরীরানী বালিকা বিদ্যালয়ে শিক্ষকতা করতেন।

পুলিশের বরাত দিয়ে প্রবাসী মেজবাহ উদ্দিন চৌধুরী সৈকত জানান, শুক্রবার (১২ জানুয়ারি) সকাল ১০টার দিকে একটি টয়োটা ক্যামরি গাড়ি মোটরসাইকেলে থাকা জাহাঙ্গীরকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

- Advertisement -islamibank

নিহতের চাচাতো ভাই মাদরাসা শিক্ষক আব্দুল করিম পাশা জানান, মাত্র দেড় বছর আগে জাহাঙ্গীর যুক্তরাষ্ট্রে পাড়ি জমান। সেখানে আস্যালাইম কেসের মাধ্যমে ওর্য়াক পারমিট পাওয়ার পর তিনি উবার ইটসে কাজ করছিলেন। বর্তমানে তিনি আপারডাবীতে বসবাস করতেন। দেশে তার স্ত্রী, দুই মেয়ে, এক ছেলে রয়েছে।

স্থানীয় ইউপি সদস্য একরামুল হক মিলন জানান, যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় শিক্ষক জাহাঙ্গীরের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তিনি অত্যন্ত ভালো মানুষ ছিলেন।

কোম্পনীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আনোয়ার হোসাইন পাটোয়ারী বলেন, বিষয়টি জেনেছি। পরিবার চাইলে যে কোনো সহযোগিতা করা হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM