কুড়িয়ে পাওয়া মোবাইল প্রকৃত মালিককে ফেরত দিলেন পুলিশ সার্জেন্ট

চট্টগ্রাম নগরীর হালিশহর থানাধীন বড়পোল এলাকায় ফুটপাতে কুড়িয়ে পাওয়া একটি মোবাইল ফোন প্রকৃত মালিককে ফেরত দিয়েছেন পুলিশ।

- Advertisement -

মালিক আদিবাসী ইন্দ্রজিৎ ত্রিপুরার হাতে তার হারিয়ে যাওয়া মোবাইল ফোনটি তুলে দেন চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের (সিএমপি) ট্রাফিক-পশ্চিম বিভাগের ১১ ব্যাচের সার্জেন্ট মো. নবীর হোসেন।

- Advertisement -google news follower

আজ ১৯ জানুয়ারি শুক্রবার সকাল ১১টার দিকে বড়পোল এলাকায় দায়িত্বরত সার্জেন্ট ফুটপাতে মোবাইলটি কুড়িয়ে পায়।

সার্জেন্ট মো. নবীর হোসেন জানায়, শুক্রবার সকালে বড়পোল এলাকায় দায়িত্ব পালন করার সময় ফুটপাতে পরিত্যক্ত অবস্থায় মোবাইলটি পাওয়া যায়।

- Advertisement -islamibank

পরে মোবাইলটির ডায়াল কল দেখে কয়েকটি নম্বরে ফোন করে বিষয়টি জানানোর পর উপযুক্ত প্রমাণসহ মোবাইলটির প্রকৃত মালিক আদিবাসী ইন্দ্রজিৎ ত্রিপুরা আগ্রাবাদের বাসা থেকে ঘটনাস্থলে ছুটে আসে।

পরে তার হাতে মোবাইলটি তুলে দেয়া হয়। বান্দরবানের রুমা উপজেলার সালেম পাড়ার অন্তর ত্রিপুরার পুত্র ইন্দ্রজিৎ ত্রিপুরা তার হারানো মোবাইলটি ফেরত পেয়ে সার্জেন্ট মো. নবী হোসেনসহ পুরো ট্রাফিক বিভাগের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM