চোরাচালানের টাকা ভাগ-বাটোয়ারা নিয়ে দ্বন্দ্ব/গুলিতে নিহত ২

ঝিনাইদহের মহেশপুর উপজেলায় ‘চোরাচালানের টাকার ভাগ-বাটোয়ারা নিয়ে দ্বন্দ্বের’ জেরে প্রতিপক্ষের গুলিতে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

- Advertisement -

বুধবার বিকেলে উপজেলার নেপা ইউনিয়নের বাঘাডাঙ্গা গ্রামের পলিয়াটি পাড়ায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন মহেশপুর থানার ওসি মো. মাহবুবুর রহমান।

- Advertisement -google news follower

নিহতরা হলেন- শামসুল মণ্ডলের ছেলে শামীম মণ্ডল (৩৫) ও নয়ন মণ্ডলের ছেলে মন্টু মণ্ডল (৪৭)। তারা সম্পর্কে চাচা ভাতিজা। তাদের বাড়ি উপজেলার বাঘাডাঙ্গা গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, চোরাচালানের টাকা ভাগাভাগি নিয়ে বেশ কয়েক দিন ধরেই দুই গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিলো।

- Advertisement -islamibank

এরই জেরে বিকেলে শামিম মন্ডল, তার বাবা সামসুল মন্ডল (৬৫) ও মিন্টু একত্রে তরিকুলের কাছে যায়। এসময় বিতণ্ডার এক পর্যায়ে তরিকুল ওই তিনজনকে গুলি করে পালিয়ে যায়।

এতে ঘটনাস্থলেই শামিম ও মিন্টুর মৃত্যু হয়। শামিমের বাবা সামছুল মন্ডল গুলিবিদ্ধ অবস্থায় মহেশপুর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

নেপা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শামসুল ইসলাম মৃধা বলেন, চোরাচালানের টাকার ভাগ-বাটোয়ারা নিয়ে শামীম ও মন্টুর সঙ্গে প্রতিপক্ষ তরিকুল ইসলাম ও তার পরিবারের বিরোধ চলছিল। এ নিয়ে আগেও তাদের মধ্যে মারামারি হয়েছে। থানায় পাল্টাপাল্টি মামলাও রয়েছে।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান বলেন, হতাহত ও হামলাকারী সবাই স্বর্ণ চোরাকারবারি।

এ নিয়ে দ্বন্দ্বের জেরেই গুলি ও হত্যার ঘটনা ঘটেছে। ঘটনার পর থেকে তরিকুল ইসলাম পলাতক।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM