কালভার্টের সাথে ধাক্কা লেগে খালে মোটরসাইকেল: আরোহীর মৃত্যু

চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানা এলাকা থেকে মোটরসাইকেল চালিয়ে বন্ধুর বাড়ি বোয়ালখালী যাওয়ার পথে দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে আবদুল্লাহ আল হোসাইন (২০) নামের এক তরুণ।

- Advertisement -

শুক্রবার রাতে কালুরঘাট-বেঙ্গুরা সড়কের একটি কালভার্টের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেলটি খালে পড়ে গেলে গুরুতর আহত হয় এ তরুণ। মধ্যরাতে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

- Advertisement -google news follower

নিহত আবদুল্লাহ আল হোসাইন নগরীর পাঁচলাইশ থানা এলাকার মেডিক্যাল স্টাফ কোয়ার্টারে পরিবারের সাথে থাকতেন। তার বাড়ি কুমিল্লা জেলার চান্দিনা থানার মাইচখার ইউনিয়নে।

সে মাইচখার ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের কালেমসার হাজী বাড়ির মো.হুমায়ুন কবীরের ২য় সন্তান।

- Advertisement -islamibank

নিহতের চাচা মো.নজরুল ইসলাম জানান, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে বোয়ালখালী উপজেলার সারোয়াতলীর বেঙ্গুরা এলাকায় আবদুল্লাহ তার এক বন্ধুর বাড়িতে মোটর সাইকেল চালিয়ে যান।

এ সময় কালুরঘাট-বেঙ্গুরা সড়কের একটি কালভার্টের সাথে ধাক্কা লেগে সে গুরুতর আহত হয়। তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক চমেক হাসপাতালে রেফার করেন। সেখানে রাত ৩টার দিকে মৃত ঘোষণা করেছেন চিকিৎসক।

পাঁচলাইশ মডেল থানার উপ-পরিদর্শক মোস্তাফিজুর রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM