হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন অভিনেতা অর্ণব

ছোট পর্দার অত্যন্ত পরিচিত মুখ পৌষমিতা গোস্বামী। এই মুহূর্তে সদ্য শুরু হওয়া ধারাবাহিক মিঠিঝোরায় রাইয়ের মায়ের চরিত্রে অভিনয় করছেন। সিরিয়ালে স্বামীকে হারিয়েছে।

- Advertisement -

কিন্তু, রিলের ঘটনা যে রিয়েলেও বাস্তবায়িত হয়ে যাবে সেটা বোধয় দুঃস্বপ্নেও ভাবতে পারেননি পৌষমিতা। বিয়ের পর দুটো বছরও কাটল না! জীবনসঙ্গীকে চিরদিনের জন্য হারিয়ে ফেললেন পৌষমিতা।

- Advertisement -google news follower

প্রেম করেই অর্ণবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন পৌষমিতা। কিন্তু, জীবন যে বড়ই নিষ্ঠুর। বৃহস্পতিবার হৃদরোগে আক্রান্ত হয়ে অকাল মৃত্যু হয়েছে অর্ণবের।

সমাজমাধ্যমের পেজে এই দুঃখের খবরটি প্রথম জানিয়েছেন অভিনেতা শুভ্রজিৎ কর। রাঙা বউ খ্যাত কুশ ওরফে গৌরবও তাঁর সোশ্যাল মিডিয়া পেজে অর্ণব রায়ের মৃত্যুর খবর সকলকে জানিয়েছে।

- Advertisement -islamibank

অর্ণবের মৃত্যুর খবরে মর্মাহত অভিনেতা। তিনি লেখেন, এত ভালো মুহূর্ত কাটিয়েছি। এই কদিন আগেই দেখা হল। আর আজ তুমি নেই এটা মানতে পারছি না।

আমি যে কী বলব…আজ শব্দ হারালাম…ভালো থেকো। এই খবর সামনে এলে শোকের ছায়া নেমে এসেছে স্টুডিয়ো পাড়ায়। অর্ণবের মৃত্যুটা যেন কেউ মেনে নিতে পারছে না।

তরতাজা প্রাণের এই অকাল মৃত্যুতে টলিপাড়ায় কান্নার রোল। অভিনেত্রী দেবলীনা কুমারও গৌরবের পোস্টের কমেন্ট বক্সে লিখেছেন, ভীষণ কষ্ট লাগছে।

অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায়ও এই খবরে চমকে গিয়েছেন। ২০২১- এ অর্ণবের সঙ্গে সই বিয়ে সেরেছিলেন পৌষমিতা। আর ২০২২- এ সামাজিক বিয়ে করেন তাঁরা।

জানা যায়, সাঁঝের বাতি ধারাবাহিকে কাজের সুবাদেই দুজনের সম্পর্ক গড়ে ওঠে। তারপরই তাঁরা একসঙ্গে পুরো জীবনটা কাটানোর সিদ্ধান্ত নেন।

যদিও দুবছরের মধ্যেই সুখের সংসারে কালো মেঘের ঘটঘটা। অকালেই থমকে গেল একসঙ্গে পথচলার প্রতিজ্ঞা! ভেঙে গেল একসঙ্গে সাজানো সব স্বপ্নগুলো!

অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের কার্যনির্বাহী প্রযোজক ছিলেন অর্ণব রায়। স্টুডিয়োপাড়ার অন্যতম জনপ্রিয় ইপি। তাঁর হাত ধরে ইন্ডাস্ট্রিতে কাজের সুযোগ পেয়েছেন অনেকেই।

তাই অর্ণবের মৃত্যুর খবরটা কিছুচতেই মেনে নিতে পারছে না টেলিপাড়ার বন্ধুরা। রিপোর্ট মোতাবেক, হৃদরোগে আক্রান্ত হয়েই মারা গিয়েছেন অর্ণব।

বকুল কথা, কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ, তুঁতের মতো একাধিক ধারাবাহিকের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। অন্যদিকে বাঘ বন্দি খেলা, ওগো নিরুপমা, সাঁঝের বাতি, শ্রীময়ী, রিমলির একাধিক ধারাবাহিকে কাজ করেছেন পৌষমিতা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM