ম্যাডাম সেনগুপ্ত/গোয়েন্দা হয়ে আসছেন ঋতুপর্ণা

বাংলা ছবির জগতে পুরুষ গোয়েন্দা ও পুলিশের দাপট যতখানি, সে তুলনায় মেয়েরা বেশ পিছিয়েই রয়েছেন। এবার সেই শূন্যস্থান পূরণ করতে আসছেন ‘ম্যাডাম সেনগুপ্ত’।

- Advertisement -

পরিচালক সায়ন্তন ঘোষালের এই থ্রিলার ছবির নামভূমিকায় অভিনয় করবেন ঋতুপর্ণা সেনগুপ্ত। অন্যান্য চরিত্রে থাকছেন ঋত্বিক চক্রবর্তী, অনন্যা চট্টোপাধ্যায়, দেবপ্রিয় মুখোপাধ্যায়, সুহোত্র মুখোপাধ্যায়, পরান বন্দোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায়, অম্বরীশ ভট্টাচার্য ও সুপ্রিয় দত্ত। গতকাল শহরে ছবির পোস্টার প্রকাশকে কেন্দ্র করে উপস্থিত ছিলেন শিল্পীরা।

- Advertisement -google news follower

ছবির কাহিনি ঋতুপর্ণা অভিনীত চরিত্রটিকে ঘিরেই। নামকরা কার্টুনিস্ট ম্যাডাম সেনগুপ্ত কলকাতায় আসে তার বিবাহ বিচ্ছিন্ন স্বামীর রহস্যময় অন্তর্ধানের তদন্ত করতে। তদন্তে উঠে আসে এমন অনেক কিছু যা তার জীবন বদলে দেওয়ার জন্য যথেষ্ট।

ঋতুপর্ণা জানালেন, “সায়ন্তনের সঙ্গে এর আগে একটি বিজ্ঞাপনের ছবিতে কাজ করেছি। ও বেশ কিছু থ্রিলার ছবি করেছে। আমাকে তখনই বলেছিল ওর কাছে একটা থ্রিলার গল্প আছে। সেই থেকেই ওর সঙ্গে কাজ করার ইচ্ছে ছিল।”

- Advertisement -islamibank

‘ম্যাডাম সেনগুপ্ত’ নিয়ে ফ্র্যাঞ্চাইজির পরিকল্পনা রয়েছে বলে জানালেন ঋতুপর্ণা।

সায়ন্তন বললেন, “ছবির নামটা আমার বেশ পছন্দ হয়েছে। এটা একটা মার্ডার মিস্ট্রি। ঠিইক গোয়েন্দা গল্প নয়, তবে তদন্ত এবং অনুসন্ধান থাকবে ছবির কেন্দ্রে। কারণ এটা একটা সিরিয়াল কিলিংয়ের গল্প। ঋতুদির সঙ্গে এটা আমার প্রথম ছবি। তাই সেদিক দিয়ে খুব স্পেশাল। গল্পতে আমরা বিশেষ কিছু উপাদান রাখতে চাইছিলাম। তখন খেয়াল পড়ল, ঋতুদি এই মুহূর্তে কোনও ফ্র্যাঞ্চাইজ়ি চরিত্র করছে না। তাই ম্যাডাম সেনগুপ্তকে আমরা একটা আলাদা ফ্র্যাঞ্চাইজ়ি হিসেবে তৈরি করব। আশা করব দর্শকদের ভালো লাগবে।”

ছবির কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন সৌগত বসু। সম্পাদনায় থাকবেন শুভজিত সিংহ।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM