রাঙামাটিতে অপহৃত ৩ আ.লীগ কর্মী উদ্ধার

রাঙামাটি পার্বত্য জেলার কাউখালী উপজেলা থেকে অপহৃত তিন ইউনিয়ন আওয়ামী লীগ নেতাকে উদ্ধার করা হয়েছে।

- Advertisement -

রাঙামাটি সদর জোনের সেনা তৎপরতায় অপহৃতদের মঙ্গলবার (৯ জানুয়ারি) সন্ধ্যায় ছেড়ে দিতে বাধ্য হয় বলে জানা গেছে।

- Advertisement -google news follower

অপহৃতরা হলেন, চাখিয়াই মং মারমা (৩৫), বাদো মারমা (৩৩), এবং চিংথোয়াই প্রু মারমা (৩৫)। সকলেই কলমপতি ইউনিয়ন ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য।

গেল সোমবার (৮ জানুয়ারি) আওয়ামী লীগের নৌকা প্রতীকের পক্ষে কাজ করায় এবং নির্বাচনে ভোট প্রদান করায় অপহরণের শিকার আওয়ামী লীগের এ তিন কর্মী। এদিন বিকেলে কাউখালি উপজেলার কলমপতি ইউনিয়নের দুর্গম বড় আমছড়ি এলাকা থেকে অস্ত্রের মুখে তাদের অপহরণ করা হয়।

- Advertisement -islamibank

পরে খবর পেয়ে অপহরণের পরপরই রাঙামাটি সদর জোন ও কাউখালী ক্যাম্পের সেনাবাহিনী অপহৃতদের উদ্ধারে বিশেষ তৎপরতা ও অভিযান পরিচালনা করে। অব্যাহত সেনা অভিযানে অপহরকারীরা অপহৃতদের ছেড়ে দিতে বাধ্য হয়।

এই বিষয়ে কাউখালী থানা পুলিশে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব চন্দ্র কর বলেন, আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীর সদস্যদের তৎপরতার কারণে অপহৃতদের ছেড়ে দেয় অপহরণকারীরা।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় সাড়ে ৭টার দিকে তারা নিজেরাই কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চলে আসেন। তারা সবাই এখন নিজ বাড়িতে অবস্থান করছেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM