প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানালেন শিল্পীরা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় অর্জন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন অভিনয় শিল্পীরা। মঙ্গলবার (৯ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় গণভবনে হাজির হয়ে প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান তারা।

- Advertisement -

এসময় শিল্পীদের মধ্যে উপস্থিত ছিলেন চিত্রনায়ক রিয়াজ আহমেদ, শিল্পী সমিতির সাধারণ সম্পাদক নিপুন আক্তার, শিল্পী সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম, সাধারণ সম্পাদক রওনক হাসান, অভিনেতা মীর সাব্বির, সাজু খাদেম, অভিনেত্রী শমী কায়সার, উর্মিলা শ্রাবন্তী কর, শামীমা তুষ্টি, তানভীন সুইটি প্রমুখ।

- Advertisement -google news follower

নির্বাচনের আগেই আওয়ামী লীগের প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করতে দেখা গেছে এই তারকাদের। দলটির নিরঙ্কুশ বিজয়ের পর গণভবনে গিয়ে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন তারা।

এ বিষয়ে চিত্রনায়ক রিয়াজ বলেন, টানা চতুর্থবারের জয়ে আমরা শিল্পীরা মিলে প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে বরণ করে নিয়েছি। তাকে সমর্থন দেয়া ও পাশে থাকার জন্য তিনি আমাদেরকে ধন্যবাদ জানিয়েছেন।

- Advertisement -islamibank

তিনি আরও বলেন, চলচ্চিত্র, নাটক সব মাধ্যমের শিল্পীরা সেখানে ছিলেন। শিল্পীদের সব সংগঠন এক হয়ে আওয়ামী লীগের পক্ষে কাজ করেছে। এই সৌজন্য সাক্ষাতে আমাদের শিল্পীদের অভিভাবকরাও সেখানে ছিলেন।

এছাড়াও এদিন গণভবনে হাজির হয়ে প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন ঢাকা-১০ আসনের নির্বাচিত সাংসদ চিত্রনায়ক ফেরদৌস আহমেদ ও ঢাকাই সিনেমার চিত্রনায়িকা অপু বিশ্বাস।

এস এ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM