চট্টগ্রামে নির্বাচনি সরঞ্জাম বহনকারী বাসে আগুন, বিস্ফোরণ

চট্টগ্রামের চান্দগাঁও থানা এলাকায় পুলিশের রিকুইজিশন করা একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। প্রায় ৪০ মিনিটের চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিস।

- Advertisement -

শনিবার সন্ধ্যা ৫টার দিকে কালুরঘাট শিল্প এলাকার বাদামতল মোড়ে এই ঘটনা ঘটে। তবে এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

- Advertisement -google news follower

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) পাঁচলাইশ জোনের সহকারী পুলিশ কমিশনার মো. আরিফ হোসেন।

তিনি জানান, বাসটি মূলত নির্বাচনের কিছু সামগ্রী নিয়ে একটি কেন্দ্রে গিয়েছিল। নির্বাচনী সরঞ্জাম কেন্দ্রে রেখে বাইরে দাড়ানো ছিল বাসটি। তখন দুর্বৃত্তরা ওই বাসে অগ্নিসংযোগ করে দ্রুত পালিয়ে যায়। এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান তিনি।

- Advertisement -islamibank

কালুরঘাট ফায়ার সার্ভিস স্টেশনের জ্যেষ্ঠ কর্মকর্তা বাহার উদ্দিন বলেন, ‘সন্ধ্যায় আগুনের খবর পেয়ে তৎক্ষনাৎ আমাদের দুটি ইউনিট ঘটনাস্থলে যায়। সন্ধ্যা ৫ টা ৫০ মিনিটের দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় ফায়ার সার্ভিস।’

এদিকে সন্ধ্যায় বারিক বিল্ডিং বারিক মিয়া স্কুল কেন্দ্রে পেট্রোল বোমা হামলায় আগুন ধরে যায় । তাছাড়া ইপিজেড দক্ষিণ হালিশহর স্কুল কেন্দ্র, ইপিজেড নয়া হাট গ্রীন ভিউ কিন্টারগার্ডেন কেন্দ্র, ৩৮ নং ওয়ার্ড আজিজিয়া কেন্দ্র, ভেটেনারি কলেজ কেন্দ্র, হালিশহর কাঁচা বাজারের সামনে সুমনের প্রধান নির্বাচনী কার্যালয়ের সামনে, পাহাড়তলী হাজি ক্যাম্প কেন্দ্রে, এনায়েত বাজার, তিন পুলের মাতা, বিআরটিসি ও ৩৬ নং ওয়ার্ড কাউন্সিলরের বাড়ীর সামনে ককটেল বিস্ফোরণ হয়েছে।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM