সীতাকুণ্ডে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেফতার ৪

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা পৌরসদরে ডাকাতির প্রস্তুতির খবরে অভিযান চালিয়ে দেশীয় তৈরি বেশ কয়েকটি অস্ত্রসহ চারজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

- Advertisement -

মঙ্গলবার ভোরে পৌরসদরের বটতলস্থ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে উদ্ধার হয়, একটি দেশিয় তৈরী এলজি, ২ টি লালচে রংয়ের রাবার কার্তুজ, ২টি লোহার পাইপ, একটি কালো ফাইবার বাটযুক্ত চাকু, ২টি লোহার রড, ২টি হলুদ রংয়েল ফাইবার বাটযুক্ত চাকু।

- Advertisement -google news follower

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার সৈয়দপুর ইউনিয়নের উত্তর কেদালীল এলাকার আনোয়ার হোসেনের ছেলে মো. আরিফ হোসেন, পৌরসদরের মধ্যম এয়াকুব নগর এলাকার মৃত ইসহাকের ছেলে মো. আরিফ হোসেন (২৫), দক্ষিণ ইদুলপুর এলাকার মাহফুজুর রহমানের ছেলে ইমন হোসেন সবুজ (২৫) ও এয়াকুব নগরের বাসিন্দা মৃত গোলাম রহমানের ছেলে মো. জয়নাল আবেদীন প্রকাশ সাহাব উদ্দিন (৩০)।

পুলিশ জানায়, গ্রেফতারকৃতদরে মধ্যে জয়নাল আবেদীন প্রকাশ সাহাব উদ্দিনের বিরুদ্ধে ২টি হত্যা মামলা, ৪ টি ডাকাতি ও ১ টি অন্যান্য ধারার মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

- Advertisement -islamibank

এছাড়া আরিফের বিরুদ্ধেও সীতাকুণ্ড থানায় দায়েরকৃত ৪টি ডাকাতি ও ২টি অস্ত্র মামলা আদালতের বিচারাধীন রয়েছে।

এসব তথ্য নিশ্চিত করে গ্রেফতার চারজনের বিরুদ্ধে মডেল থানায় নতুন করে অস্ত্র আইনে মামলা দায়ের করে মঙ্গলবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে বললেন সীতাকুণ্ড থানার এসআই মো. খুরশীদ আলম।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM