ওয়ানডে ক্রিকেট থেকে অবসরের ঘোষণা ওয়ার্নারের

অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার ডেভিড ওয়ার্নার এবার ওয়ানডে থেকেও অবসরের ঘোষণা দিয়েছেন। তবে দেশের জার্সিতে টি-টোয়েন্টি খেলা চালিয়ে যাওয়ার কথা জানিয়েছেন তিনি।

- Advertisement -

সোমবার (০১ জানুয়ারি) সিডনিতে সংবাদ সম্মেলনে তিনি অবসরের ঘোষণা দেন। তবে বোর্ড চাইলে ২০২৫ সালের চ্যাম্পিয়নস ট্রফিতে খেলবেন বলেও জানান এই তারকা ক্রিকেটার।

- Advertisement -google news follower

নিজের অবসরের ঘোষণা দিয়ে ওয়ার্নার বলেন, ‘আমি ওয়ানডে থেকেও অবসর নিচ্ছি। এর মধ্যে আমি ভারতের মাটিতে বিশ্বকাপ জিতলাম, যেটা অনেক বড় অর্জন।

আজ আমি দুটি সংস্করণ থেকেই অবসরের সিদ্ধান্ত নিচ্ছি। সামনে চ্যাম্পিয়নস ট্রফি আছে। সামনের দুই বছর যদি ভালো ছন্দে থাকি এবং দলের কাউকে দরকার হয় তাহলে আমি থাকব।’

- Advertisement -islamibank

ওয়ার্নার যদি শেষ পর্যন্ত ২০২৫ সালের চ্যাম্পিয়নস ট্রফি না খেলেন তাহলে ওয়ানডেতে তার শেষ ম্যাচ হয়ে থাকবে ওয়ানডে বিশ্বকাপের ফাইনাল। যেখানে স্বাগতিক ভারতকে হারিয়ে দ্বিতীয়বারের মতো বিশ্বকাপ জয়ের স্বাদ পান ওয়ার্নার।

অস্ট্রেলিয়ার জার্সিতে ১৬১টি ওয়ানডে খেলেছেন ওয়ার্নার, যেখানে ৪৫.৩০ গড়ে রান করেছে ৬৯৩২ রান। রানের দিক থেকে অস্ট্রেলিয়ার ষষ্ঠ সর্বোচ্চ রান সংগ্রাহক তিনি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM