খেলার সময় হৃদরোগে আক্রান্ত হয়ে পুলিশ সদস্যের মৃত্যু

রাজবাড়ীর গোয়ালন্দে ব্যাডমিন্টন খেলার সময় হৃদরোগে আক্রান্ত হয়ে জেলা পুলিশের বিশেষ শাখার (ডিএসবি) এসআই মনিরুজ্জামান মুন্সির (৫৮) মৃত্যু হয়েছে।

- Advertisement -

রোববার (৩১ ডিসেম্বর) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। মৃত মনিরুজ্জামান ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার মো. হাসমত আলী মুন্সীর ছেলে।

- Advertisement -google news follower

তিনি গোয়ালন্দ ঘাট থানায় কর্মরত ছিলেন। মৃত্যুকালে এ পুলিশ সদস্য স্ত্রী ছাড়াও এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

গোয়ালন্দ ঘাট থানার ওসি (তদন্ত) উত্তম কুমার ঘোষ জানান, রোববার রাতে থানার অন্যান্য স্টাফের সঙ্গে থানার মাঠেই ব্যাডমিন্টন খেলছিলেন মনিরুজ্জামান।

- Advertisement -islamibank

খেলা চলাকালে হঠাৎ করে তিনি মাঠেই অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে দ্রুত গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মো. জাহাঙ্গীর হোসেন জানান, হাসপাতালে আনার পর বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে তার মৃত্যু নিশ্চিত হই। প্রাথমিকভাবে ধারণা করছি তিনি আগে থেকে হৃদরোগে আক্রান্ত ছিলেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM