বান্দরবানে ইয়াবাসহ নারী মাদক কারবারি আটক

বান্দরবানে আলীকদমে র‌্যাব-১৫ এর অভিযানে এক নারী মাদক কারবারিকে আটক করা হয়েছে।

- Advertisement -

শুক্রবার রাতে আলীকদমের খুইল্ল্যা মিয়া পাড়া এলাকায় অভিযান চালিয়ে ওই নারী মাদক কারবারী আটক করা হয় বলে নিশ্চিত করেন র‌্যাব-১৫ এর মিডিয়া উইং অতিরিক্ত পুলিশ সুপার আবু সালম চৌধুরী।

- Advertisement -google news follower

আটককৃত নারীর নাম রুমা আক্তার (৩০)। সে জেলার আলীকদম উপজেলার ২ নম্বর ওয়ার্ডের খুইল্ল্যা মিয়া পাড়ার বাসিন্ধা ফরিদুল আলমের মেয়ে ও একই এলাকার নুরুল ইসলামের স্ত্রী।

র‌্যাব সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে রুমা আক্তার অবৈধভাবে ইয়াবা ব্যবসা করে আসছিল। এমন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে র‌্যাব-১৫ এর একটি টিম রুমা আক্তারের ঘরে অভিযান চালায়।

- Advertisement -islamibank

এ সময় তল্লাশি চালিয়ে নিজ ঘরের ভিতর বিক্রয়ের উদ্দেশ্যে রাখা ৩০ হাজার পিস ইয়াবা জব্দ করে র‌্যাব। পরে উদ্ধারকৃত ইয়াবাসহ রুমা আক্তারকে আটক করা হয়।

এ বিষয়ে র‌্যাব-১৫ এর মিডিয়া উইং অতিরিক্ত পুলিশ সুপার আবু সালম চৌধুরী বলেন, দীর্ঘদিন ধরে গোপনে ইয়াবা ব্যবসা করে আসছিল রুমা আক্তার নামে ওই নারী।

সীমান্ত এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে রুমা আক্তারের বাড়িতে মজুদ করে রাখত।পরবর্তীতে ওই ইয়াবাগুলো স্থানীয় এলাকা ও কক্সবাজারের বিভিন্ন স্থানে তাদের নির্ধারিত এজেন্টদের মাধ্যমে বিক্রয় করে আসছিল।

আটককৃত ওই মাদক কারবারির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ কার হবে বরে জানান তিনি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM