ইউনাইটেডকে ২-০ গোলে হারিয়ে জয়ে ফিরেছে ম্যানসিটি

ঘরের মাঠে টানা তিন ম্যাচে জয়হীন ম্যানচেস্টার সিটি। টানা পয়েন্ট হারিয়ে জয়ে ফেরার জন্য মরিয়া ছিল পেপ গার্দিওলার শিষ্যরা।

- Advertisement -

ইংলিশ প্রিমিয়ার লিগে এবার ঘরের মাঠে সহজ প্রতিপক্ষ শেফিল্ড ইউনাইটেডকে ২-০ গোলে হারিয়ে জয়ে ফিরেছে ম্যানসিটি।

- Advertisement -google news follower

গতকাল শনিবার ইতিহাদ স্টেডিয়ামের সিটির হয়ে গোল করেছেন স্প্যানিশ মিডফিল্ডার রদ্রি ও আর্জেন্টাইন উইঙ্গার হুলিয়ান আলভারেজ।

রদ্রি গোলটি করেছেন ম্যাচের শুরুর দিকেই। মাত্র ১৪ মিনিটের মাথায় তিনি দলকে লিড এনে দেন। এরপর বিরতির আগ পর্যন্ত আর কোনো গোল করতে পারেনি সিটি।

- Advertisement -islamibank

দ্বিতীয়ার্ধে খেলতে নেমে ৬১ মিনিটের মাথায় ব্যবধান দ্বিগুণ করেন আলভারেজ। পুরো ম্যাচে সিটির দাপটে কোনো গোলের সুযোগও তৈরি করতে পারেনি শেফিল্ড।

মৌসুমের ১৯তম ম্যাচে জয়ের সুবাদে ৪০ পয়েন্ট নিয়ে আর্সেনালকে সরিয়ে টেবিলের তৃতীয় স্থানে উঠে এসেছে সিটি। টেবিলের শীর্ষে রয়েছে লিভারপুল। তাদের পয়েন্ট ৪২। সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে থেকে দ্বিতীয় স্থানে রয়েছে অ্যাস্টন ভিলা।

দিনের অপর ম্যাচে ঘরের মাঠে নটিংহ্যাম ফরেস্টের কাছে ২-১ গোলে হেরেছে ম্যানচেস্টার ইউনাইটেড। এ নিয়ে চলতি মৌসুমে সব মিলিয়ে ১৪টি ম্যাচে হারলো ইউনাইটেড।

১৯৯৪ সালের পর প্রিমিয়ার লিগের খেলায় প্রথমবারের মতো ইউনাইটেডকে হারানোর রেকর্ড করলো নটিংহ্যাম। দলের হয়ে গোল করেছেন নিকোলাস ডোমিনগেজ (৬৪মিনিটে) ও মর্গান জিবস হোয়াইট (৮২ মিনিটে)।

ম্যাচের ৭৮ তম মিনিটে গোল করে দলতে সমতায় ফিরিয়েছিলেন মার্কাস র্যাশফোর্ড। এরপর জিবস হোয়াইটের গোলে এগিয়ে যায় নটিংহ্যাম। সেই গোল আর শোধ করতে পারেনি ইউনাইটেড।

ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে রয়েছে ইউনাইটেড। তাদের পয়েন্ট ৩১। অপরদিকে ২০ পয়েন্ট নিয়ে তালিকার নীচ থেকে সপ্তম অবস্থানে রয়েছে নটিংহ্যাম।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM