রিয়ালিটি শো-তে বসে হঠাৎ হাউমাউ করে কাঁদলেন ‘শ্রেয়া’!

সম্প্রতি একটি রিয়ালিটি শো-তে বসে হঠাৎ হাউমাউ করে কেঁদে উঠলেন কয়েকমাস আগেই জাতীয় পুরস্কার জিতে নেওয়া অভিনেত্রী শ্রেয়া ঘোষাল। কিন্তু কেন?

- Advertisement -

এদিকে তার মেকআপ নষ্ট হয়ে যাচ্ছে চোখের পানিতে, তাতে তার বিন্দু মাত্র ধ্যান নেই। কিন্তু হঠাৎ কেন তার চোখে পানি? কী এমন তার সঙ্গে ঘটল রিয়ালিটি শোতে?

- Advertisement -google news follower

‘ইন্ডিয়ান আইডল’ শো-র বিচারকের ভূমিকায় শ্রেয়া সবার কাছে পরিচিত। তার কান্নার পেছনে দায়ী হলেন, শুভদীপ দাস চৌধুরী ও অনন্যা পাল নামের এই দুই শিল্পী। এই রিয়ালিটি শো-র মঞ্চে তাদের গাওয়া গান শুনে শ্রেয়া ঘোষালের চোখ পানিতে ভরে যায়।

তাদের কণ্ঠে গাওয়া গান এতটাই ভালোবেসে ফেলেন উনি, যে নিজেকে আর সামলাতে পারলেন না। ওই মঞ্চেই কেঁদে ফেললেন। এই গাওয়া গান যেন তার হৃদয়কে ছুঁয়ে ছিল।

- Advertisement -islamibank

এই রিয়ালিটি শো-তে শ্রেয়ার সঙ্গে উপস্থিত আরও দুই বিচারক কুমার শানু এবং বিশাল দাদলানির চোখও ছলছল করে উঠেছিল।

এর আগেও ইন্ডিয়ান আইডলের মঞ্চে শ্রেয়াকে আবেগপ্রবণ হয়ে উঠতে দেখা গেছিল। তবে এবারের ইন্ডিয়ান আইডলের সিজনে যেন শ্রেয়া নিজেকে আর আটকে রাখতে পারেননি। আসলে সব কান্না আর কষ্টের হয় না কিছুটা আনন্দেরও হয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM