ছেলে সাইফের পর্দা ফাঁস করলো মা শর্মিলা!

কফি উইথ করণ সিজন-৮ এর নতুন পর্বে হাজির হচ্ছেন বলিউড অভিনেতা সাইফ আলী খান ও তার মা অভিনেত্রী শর্মিলা ঠাকুর। ইতোমধ্যেই অনুষ্ঠানটির একটি প্রোমো ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে ছেলের পর্দা ফাঁস করতে দেখা গেছে মা শর্মিলাকে।

- Advertisement -

ভিডিওর শুরুতে দেখা যায়, অনুষ্ঠানে দুজনেই কালো পোশাকে হাজির হয়েছেন। এসময় শর্মিলাকে করণ প্রশ্ন করেন, শেষ কবে তিনি সাইফকে তিরস্কার করেছেন। এর জবাবে অভিনেতার মা কোনো সময় না নিয়েই বলেন, ‘এই তো কয়েক মিনিট আগে।

- Advertisement -google news follower

এরপর সাইফ আলী খান সম্পর্কে আরও কিছু অজানা তথ্য জানতে চান করণ জোহর। তখন ছেলের বিশ্ববিদ্যালয় সময়কালীন এক ঘটনা সামনে আনেন শর্মিলা। বলেন, ‘সাইফ তো পড়াশোনা করতে যেত না, বিশ্ববিদ্যালয়ে না গিয়ে বিমানবালার সঙ্গে ডেটে চলে যেত।

সাইফ যখন ইংল্যান্ডে পড়তে গিয়েছিলেন এটি তখনকার ঘটনা। মা যখন একের পর এক বিস্ফোরক তথ্য ফাঁস করে যাচ্ছেন তখন সাইফও চেষ্টা করে যান তাকে থামাতে। কিন্তু করণ উল্টো অভিনেতাকেই থামিয়ে দেন।

- Advertisement -islamibank

এসব দেখে শেষে আক্ষেপের সুরে সাইফ বলেন, ‘আমাকে নিয়ে এসব শোনার জন্যই কি ডাকা হয়েছে!’ এরপর সবাই হেসে ওঠেন।

সামাজিক মাধ্যমে করণ জোহর এই প্রোমো ভিডিও শেয়ার করে লিখেছেন, ‘এই সপ্তাহের মেনুতে আছে রয়্যাল কফি। মা ছেলের জুটি শর্মিলা ঠাকুর এবং সাইফ আলি খান।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM