পর্যটনের শহর কক্সবাজারে হাতিলের নতুন শোরুম

দেশসেরা ফার্নিচার ব্র্যান্ড হাতিল এবার যাত্রা শুরু করেছে পর্যটনের শহর কক্সবাজারে। ঘরের কিংবা অফিসের-সব ধরনের ফার্নিচারের লেটেস্ট কালেকশন নিয়ে সাজানো হয়েছে নতুন শোরুম।

- Advertisement -

গতকাল রবিবার (২৪ ডিসেম্বর) কক্সবাজার শহরের রুমালিয়া ছড়া প্রধান সড়কে অবস্থিত হোছনিয়া হেফজ ও এতিমখানা সুপার মার্কেটে হাতিলের নতুন শোরুমটি উদ্বোধন করা হয়।পর্যটন, শহর, কক্সবাজার, হাতিল, শোরুম

- Advertisement -google news follower

কেক কেটে এতিমখানার ক্ষুদে শিক্ষার্থীদের মুখে তুলে দিয়ে এবং ফিতা কেটে শোরুমটি উদ্বোধন করেন চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক, জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি ডট কমের সম্পাদক ও হাতিলের পরিচালক অহিদ সিরাজ চৌধুরী স্বপন।

এসময় উপস্থিত ছিলেন চিটাগাং উইম্যান চেম্বারের সদস্য ও এলিনাস ওয়ারড্রব এর সত্ত্বাধিকারী ফারহানা জান্নাত, কক্সবাজার আতিক ইন্টারন্যাশনালের মালিক ও কর্মকর্তাবৃন্দ।

- Advertisement -islamibank

জানা যায়, ক্রেতারা চাইলে সরাসরি মোবাইল ফোন কিংবা ওয়েবসাইটের মাধ্যমেও এ শোরুম থেকে হাতিলের ফার্নিচার অর্ডার করতে পারবেন।

১৯৮৯ সালে প্রতিষ্ঠিত হাতিল বহু বছর ধরেই বাংলাদেশের মানুষের মনে একটি আস্থার জায়গা নিয়ে অবস্থান করছে। সেবায় ও মানে অতুলনীয় হওয়ায় এ কোম্পানি দেশের গন্ডি পার করে যুক্তরাষ্ট্র ও কানাডা ছাড়াও বিশ্বের ১০টি দেশে বিক্রি করছে তাদের তৈরি করা ফার্নিচার।

একবিংশ শতাব্দীর তথ্যপ্রযুক্তির এ যুগে দেশের প্রথম ভার্চ্যুয়াল শো-রুম তৈরি করা থেকে শুরু করে সর্বক্ষেত্রেই বড় বড় প্রতিযোগীদের পেছনে ফেলে এগিয়ে চলছে হাতিল।

দেশের বাইরে বর্তমানে তাদের ২৩টিরও বেশি শো-রুম রয়েছে। বিশ্বখ্যাত প্রতিষ্ঠান রবার্ট পল ইন কর্পোরেশনের যৌথ উদ্যোগে দেশ ছাড়িয়ে আজ যুক্তরাষ্ট্রেও আন্তর্জাতিক মানের ফার্নিচার বিক্রি করছে বাংলাদেশী এ প্রতিষ্ঠানটি।

২০১৩ সালে গ্রিন অপারেশন ক্যাটাগরিতে এইচএসবিসি-ডেইলি স্টার ক্লাইমেট অ্যাওয়ার্ড অর্জন করে হাতিল ফার্নিচার। এছাড়াও সর্বোচ্চ ভ্যাটদাতা প্রতিষ্ঠানের শীর্ষ তালিকাতেও রয়েছে হাতিল।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM