যশোরে ট্রেনের ধাক্কায় ট্রাক চালক ও হেলপারের মৃত্যু

যশোর সদরের চুড়ামনকাটি রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় ট্রাকের চালক ও হেলপার নিহত হয়েছেন। আজ রবিবার (২৪ ডিসেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -

নিহত ট্রাকচালকের নাম পারভেজ। সে ঝিনাইদহের কোটচাঁদপুরের কাকমারি গ্রামের বাসিন্দা। একই ঘটনায় নিহত হেলপারের নাম নাজমুল। সে মহেশপুরের আজমপুর গ্রামের নাজমুল।

- Advertisement -google news follower

স্থানীয়রা জানায়, রবিবার ভোরে মহেশপুর থেকে একটি মালবাহী ট্রাক যশোরের দিকে আসছিল। রকেট মেইল ট্রেনটি চিলাহাটি থেকে যশোর হয়ে খুলনা যাচ্ছিল।

যশোর-চৌগাছা সড়কের চুড়ামনকাটি রেলক্রসিংয়ের ব্যরিয়ার (প্রতিরোধক দণ্ড) তোলা থাকায় ট্রাকটি ক্রসিংয়ে ওঠে যায়। এসময় রকেট মেইল ট্রেনের ধাক্কায় ট্রাকের সামনের অংশ চূর্ণ-বিচূর্ণ হয়ে যায়। ঘটনাস্থলেই চালক ও হেলপার নিহত হন।

- Advertisement -islamibank

খবর পেয়ে যশোর কোতোয়ালি মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় এবং নিহতদের মরদেহ উদ্ধার করে। দুর্ঘটনা কবলিত ট্রাকটি পুলিশের জিম্মায় রয়েছে।

যশোর কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM