বিজয়কে জয়ী করতে ভোটের মাঠে নাছির-নোমান

চট্টগ্রাম-৮ আসনের স্বতন্ত্র প্রার্থী বিজয় কুমার চৌধুরীকে জয়ী করতে ভোটের মাঠে নেমেছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন এবং সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ এমপি।

- Advertisement -

শনিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় বোয়ালখালী উপজেলার একটি কমিউনিটি সেন্টারে স্বতন্ত্র প্রার্থী বিজয় কুমার চৌধুরীর ফুলকপি প্রতীকের সমর্থনে আয়োজিত সভায় এই দুই আওয়ামী লীগ নেতা যোগ দিয়ে তাদের অবস্থান স্পষ্ট করেন।

- Advertisement -google news follower

এছাড়া দক্ষিণ জেলা যুবলীগ সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম জহুর, উপজেলা মহিলা আওয়ামী লীগসহ জেলা-উপজেলার আওয়ামী লীগ নেতৃবৃন্দ বিজয় কুমার চৌধুরীকে বিজয়ী করার জন্য আনুষ্ঠানিক ভাবে প্রচারণায় নেমেছেন।

সভায় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেছেন, ৭ জানুয়ারির নির্বাচন দেশের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই দিন প্রত্যককে ভোট কেন্দ্রে যেতে হবে, পরিবারের প্রত্যেক ভোটারের ভোট নিশ্চিত করবেন। এইবার অংশগ্রহণ মূলক, অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। যোগ্য প্রার্থীকে ভোট দিবেন।

- Advertisement -islamibank

এ সময় তিনি আরও বলেন, আওয়ামী লীগের একজন একনিষ্ঠ কর্মী মহানগর আওয়ামী লীগের সদস্য ও স্বতন্ত্র প্রার্থী বিজয় কুমার চৌধুরীকে ফুলকপি প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করার জন্য আহ্বান জানাচ্ছি। তিনি আপনাদেরই লোক, সৎ ও সজ্জন ব্যক্তি।

ফুলকপি প্রতীকের কর্মী সমর্থকদের উদ্দেশ্যে তিনি বলেন, প্রত্যেক মানুষের দরজায় গিয়ে ভোট চাইতে হবে। সকলে মিলে চেষ্টা করলে বিজয়ের জয় ঠেকিয়ে রাখা যাবে না।

এ সময় চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য নোমান আল মাহমুদ বলেন, নির্বাচনকে বানচাল করতে বিএনপি জামায়াত জোট ষড়যন্ত্র করছে। রেল লাইন কেটে দিচ্ছে, আগুন দিয়ে মানুষ মারছে। সজাগ থাকতে হবে সকলকে। এই নির্বাচন একটি অংশগ্রহণ মূলক নির্বাচন।

চট্টগ্রাম-৮ আসনে যেহেতু নৌকা প্রতীকের প্রার্থী নেই। কেউ বিভ্রান্ত না হয়ে বিজয় কুমার চৌধুরীকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে। কথা দিচ্ছি আমরা এই এলাকার উন্নয়নের আছি, থাকবো।

জেলা আওয়ামী লীগ উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা এসএম সেলিমের সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা শেখ শহীদুল আলমের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জহুরুল ইসলাম জহুর, উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি শামীম আর বেগম, আওয়ামী লীগ নেতা শাহনেওয়াজ হায়দার শাহীন, আবদুল মোতালেব, আনোয়ার ম্যানেজার পৌর কাউন্সিলর সুনীল চন্দ্র ঘোষ, রেবেকা সুলতানা মনি, মো জাহাঙ্গীর, ইসমাইল হোসেন আবু, হাজী নাছের আলী, শাহনাজ পারভিন নিলু, ছাত্রলীগ নেতা একরামুল হক মুন্না,সরোয়ার আলম, গিয়াস উদ্দিন সুমন, মাহবুব আলম রাসেল, ইউপি চেয়ারম্যান মো.মোকারম, শফিউল আজম শেফু প্রমুখ।

জেএন/পুজন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM