চট্টগ্রামের পিকআপ চোর ধরা পড়ল বান্দরবানে

চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানাধীন বাদুরতলা এলাকার একটি গ্যারেজ থেকে চুরি যাওয়া পিকআপের ইঞ্জিন, চেচিস, বডিসহ অন্যান্য যন্ত্রাংশ খোলা অবস্থায় উদ্ধার করা হয়েছে।

- Advertisement -

রবিবার (১৭ ডিসেম্বর) বান্দরবানের আলীকদম এলাকায় অভিযান চালিয়ে এসব যন্ত্রাংশ উদ্ধার করে পুলিশ। এসময় পিকআপ চুরির ঘটনায় মো. পারভেজ প্রকাশ হৃদয় নামে এক যুবককে গ্রেফতার করা হয়।

- Advertisement -google news follower

আজ সোমবার সকালে চুরি যাওয়া পিকআপের যন্ত্রাংশসহ যুবককে গ্রেফতার করার তথ্যটি নিশ্চিত করেছেন পাঁচলাইশ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা।

তিনি জানান, গত ১০ ডিসেম্বর বাদুরতলা এলাকার একটি গ্যারেজ থেকে পিকআপ চুরি হয়। এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়েরের পর পিকআপটি উদ্ধার তৎপরতা শুরু করে টিম পাঁচলাইশ।

- Advertisement -islamibank

গতকাল রবিবার তথ্যপ্রযুক্তির সহায়তায় চোরের অবস্থান নিশ্চিত হয়ে বান্দরবানের আলীকদম এলাকায় অভিযান চালানো হয়। এসময় পিকআপের ইঞ্জিনসহ বিভিন্ন যন্ত্রাংশনহ হৃদয় নামে এক যুবককে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে জানায় ওসি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM